ক্ষমা চেয়ে দোয়া প্রার্থনা করেছেন শামীম ওসমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

পিতা ভাষা সৈনিক, মহান মুক্তিযুদ্ধের অস্যতম সংগঠক একেএম শামসুজ্জোহার মৃত্যুবার্ষিকীর দোয়া মাহফিলে বক্তব্য রাখতে গিয়ে নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আমি আপনাদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। আমার বড় ভাই সেলিম ওসমানের শরীর প্রায়ই খারাপ থাকে। আপনারা তার জন্য দোয়া করবেন যেন স্বাস্থ্যটা ভালো থাকে। আমি আগামীকাল ওমরাহে যাবো। আমি প্রতিদিন ৮ রাকাত নামাজ পড়ি সারা দেশের সাধারণ মানুষসহ বিশেষ করে নারায়ণগঞ্জবাসীর জন্য ও আমাদের নেতা-কর্মীদের জন্য। সপরিবারে যেন ওমরাহ করতে পারি সে দোয়া আপনারা করবেন। আমিও আপনাদের জন্য দোয়া করবো।

২০ ফেব্রুয়ারী মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ নগরীর চাষাঢ়া হিরামহল সংলগ্ন মসজিদে একেএম সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ আয়োজিত দোয়া মাহফিলে অংশ নিয়ে তিনি এসব বলেন।

এখানে উল্লেখ্যযে, মরহুম একে এম সামসুজ্জোহা ছিলেন একাধারে আওয়ামী লীগের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য, গণপরিষদের সদস্য ও স্বাধীনতা পরবর্তী জাতীয় সংসদ সদস্য। তিনি নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী ওসমান পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবা মরহুম জননেতা খান সাহেব ওসমান আলীও ছিলেন একজন ভাষাসৈনিক, বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক এমএনএ। ১৯৮৭ সালের এদিনে তিনি ইন্তেকাল করেন।

দোয়া ও মি লাদ মাহফিল কর্মসূচিতে নারায়ণগঞ্জের বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।