আড়াইহাজারে মেঘনা নদীতে ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত গ্রেপ্তার, অস্ত্র উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বৃহত্তর মেঘনা নদীতে বালুবাহি বাল্কহেড এ ডাকাতির প্রস্তুতিকালে কালাপাহাড়িয়া ফাঁড়ি পুলিশ দেশীয় অস্ত্র সস্ত্রসহ ৩ ডাকাতকে আটক করেছে। সেই সাথে আক্রান্ত বাল্কহেডটিও উদ্ধার করে পুলিশ জিম্মায় নিয়ে এসেছে। ঘটনাটি ঘটেছে ২০ ফেব্রুয়ারী মঙ্গলবার বিকেলে উপজেলার কদমীরচর এলাকায়।

আটককৃতরা হচ্ছে- কিশোরগঞ্জের বাজিতপুর থানার রাধাপুর এলাকার মৃত নুরু মিয়ার ছেলে মোঃ রিদয়, নরসিংদী সদর থানার আলোকবালি এলাকার মৃত ইদ্রিছ আলীর ছেলে আলমগীর ও একই থানার ছগিরাপাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে সালাম।

কালাপাহাড়িয়া পুলিশ ফাঁড়ির এস আই মিরাজ গণমাধ্যম কর্মীদের জানান, ওই সময় একটি বালু বাহি বাল্কহেড কুমিল্লার মেঘনা এলাকা থেকে বৃহত্তর মেঘনা নদী পথে সুনামগঞ্জের দিকে যাচ্ছিল। এ সময় বাল্কহেডটি নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার কদমীরচর এলাকায় এলে একদল নৌ ডাকাত একটি বোট যোগে দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে ডাকাতির উদ্দেশ্যে আক্রমণের প্রস্তুতি নেয়। বিষয়টি সম্পর্কে আঁচ করতে পেরে বাল্কহেডে থাকা লোকেরা ডাক চিৎকার চেচামেচি শুরু করে। এ সময় নদীতে নৌ যোগে যাতায়াত রত লোকজন এবং কালাপাহাড়িয়া পুলিশ ফাঁড়ির একটি দল ঘটনাস্থলে উপস্থি হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতেরা পালানোর চেষ্টা করলে উল্লেখিত ৩ ডাকাতকে আটক করে আক্রান্ত বাল্কহেড টি এবং ডাকাতদের সাথে থাকা অস্ত্র সস্ত্র জব্দ করে পুলিশ। এ ব্যাপারে আড়াইহাজার থানায় একটি মামলা হলে বুধবার তাদেরকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।