মান্নানের নির্দেশনায় বারদী ইউনিয়নে বিএনপির লিফলেট বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়নে বিএনপির উদ্যোগে কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁও উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানের নির্দেশনায় স্থানীয় জনগণের মাঝে লিফলেট বিতরণ করা হয়েছে। ১৯ ফেব্রুয়ারী সোমবার সকালে বারদী ইউনিয়নের বিভিন্ন এলাকায় এই লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণকালে নেতাকর্মীরা দাবি করেন- ডামি নির্বাচনের ডামি সরকারের আমলে দ্রব্যমূল্য বৃদ্ধি, খুন, ধর্ষণ, গ্যাস ও জ্বালানী সংকট এর প্রতিবাদ এবং গণতন্ত্র, মানবাধিকার, ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠার পাশাপাশি মাতৃভূমির স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার আহবান জানিয়ে জনতার মাঝে এই লিফলেট বিতরণ করা হচ্ছে।

লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন-সোনারগাঁ উপজেলা বিএনপির সহ-সভাপতি ও বারদী ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী আব্দুর রহমান মুন্সি, সোনারগাঁ উপজেলা বিএনপির সমবায় বিষয়ক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, বারদী ইউনিয়ন বিএনপি সহ-সভাপতি সাত্তার মেম্বার, বারদী ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি আব্দুল করিম মেম্বার, বারদী ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক মোঃ আলমগীর মেম্বার, বারদী ইউনিয়ন বিএনপি যুগ্ম সম্পাদক নাসির মেম্বার, বারদী ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান, নারায়ণগঞ্জ জেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির সদস্য জামাল হোসেন, সোনারগাঁও থানা যুবদল নেতা করিম রহমান, ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি বিল্লাল মুন্সি, ১নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মোঃ মোকলেছ, সোনারগাঁ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আরিফুল ইসলাম রাজ, সোনারগাঁ উপজেলা ছাত্রদল নেতা ইয়ামিন রহমান শিশির, বারদী ইউনিয়ন বিএনপি নেতা রফিকুল, বাবুল, হাবিবুর, জাব্বার সহ বিএনপির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। এ সময় নেতাকর্মীরা ‘দেশ বাঁচাও মানুষ বাঁচাও’ শ্লোগানে লিফলেট বিতরণ করেন।