মান্নানের নির্দেশনায় সাদিপুর ইউনিয়নে বিএনপির লিফলেট বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার সাদিপুর ইউনিয়নে বিএনপির উদ্যোগে কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁও উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানের নির্দেশনায় স্থানীয় জনগণের মাঝে লিফলেট বিতরণ করা হয়েছে। ১৯ ফেব্রুয়ারী সোমবার সকালে সাদিপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় এই লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণকালে নেতাকর্মীরা দাবি করেন- ডামি নির্বাচনের ডামি সরকারের আমলে দ্রব্যমূল্য বৃদ্ধি, খুন, ধর্ষণ, গ্যাস ও জ্বালানী সংকট এর প্রতিবাদ এবং গণতন্ত্র, মানবাধিকার, ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠার পাশাপাশি মাতৃভূমির স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার আহবান জানিয়ে জনতার মাঝে এই লিফলেট বিতরণ করা হচ্ছে।

লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন-সোনারগাঁ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান, প্রচার সম্পাদক মোঃ সেলিম হোসেন দিপু, সদস্য আমানউল্লাহ, সাদিপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি তাইজুল ইসলাম, সাদিপুর ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, সাদিপুর ইউনিয়ন বিএনপির যুব বিষয়ক সম্পাদক আওলাদ হোসেন, সাদিপুর ইউনিয়ন বিএনপির নেতা মোঃ মোতালিব, মাসুম মোল্লা, সুমন মোল্লা, দুলাল হোসেন, মোঃ রোকন, ইউসুফ সহ বিএনপির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। এ সময় নেতাকর্মীরা ‘দেশ বাঁচাও মানুষ বাঁচাও’ শ্লোগানে লিফলেট বিতরণ করেন।