ক্লিন ইমেজের ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তারকেই চায় বন্দরবাসী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বন্দর উপজেলা পরিষদে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিগত ৫টি বছর কোন ধরণের বিতর্কিত কর্মকান্ডে জড়াননি অ্যাডভোকেট মাহমুদা আক্তার। নিজের চেয়ারে থেকে বন্দরবাসীর সেবায় তিনি নিজেকে নিয়োজিত রেখেছেন। কোন রকম টেহুারবাজি, চাঁদাবাজি কিংবা কোন উন্নয়নমুলক কাজ থেকে তিনি তহরী আদায় করেছেন এমন কোন অভিযোগ তার বিরুদ্ধে আসেনি। সাধারণ মানুষের বিপদে আপদে ছুটে গেছেন তাদের কাছে।

এমনকি এলাকার সাধারণ মানুষ কোন সমস্যায় পড়লেও তিনি আইনজীবী হিসেবেও আইনি সহায়তা দিয়েছেন। অনেক মানুষের পারিবারিক ও সামাজিক সমস্যাগুলো তিনি বিতর্কের বাহিরে থেকে সমাধান করেছেন। ফলে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আবারো মহিলা ভাইস চেয়ারম্যান পদে অ্যাডভোকেট মাহমুদা আক্তারকেই চাচ্ছেন বন্দরবাসী। বন্দর ঘুরে সাধারণ ভোটারদের এমনটাই মতামত। তারা চায় এবারও মাহমুদা আক্তার নির্বাচনে প্রার্থী হোক এবং জনগণ তাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন।

জানাগেছে, বন্দর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে মহিলা ভাইস চেয়ারম্যান পদে দাড়াতে এলাকাবাসীর দাবিতে আবােেরা মাঠে নেমেছেন বর্তমান ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার। ১ মে বুধবার মে দিবস উপলক্ষে বন্দরের ধামগড় ইউনিয়নের ৯টি গ্রাম ঘুরে ঘুরে তিনি তার উন্নয়নমুলক কর্মকান্ডের লিফলেট বিতরণ করেন।

জানা যায়, মাহমুদা আক্তার বেশ কিছুদিন ধরেই ভোটারদের বাড়ী বাড়ী গিয়ে ভোটারদের মতামত গ্রহণ করছেন। সেই সঙ্গে তিনি ভোটারদের কাছে মাদক ও বাল্য বিবাহ সম্পর্কিত প্রতিরোধ গড়বেন বলে আশাবাদ ব্যক্ত করেন। যেখানেই যাচ্ছেন স্থানীয় ভোটাররা তাকে আবারো নির্বাচন করতে উদ্বুদ্ধ করছেন। তাকে ভোট দিয়ে আবারো নির্বাচিত করার আশাবাদ প্রকাশ করছেন।