আমি কতদিন বাঁচবো তা বলতে পারি না: শামীম ওসমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

হাজার হাজার আওয়ামী লীগ ও সহযোগিতা সংগঠনের নেতৃবৃন্দদের নিয়ে ফতুল্লার কাশিপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় উঠান বৈঠক ও গণসংযোগ করেছেন জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগের প্রার্থী শামীম ওসমান। তিনি বিভিন্ন এলাকায় পায়ে হেঁটে এলাকার নারী পুরুষের সাথে নৌকার ভোট প্রার্থনা করেন এবং সন্ত্রাস ও মাদক নির্মূলে শক্ত অবস্থানে মাঠে নামার ঘোষণা দেন।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাতে কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের নব-নির্মিত ভবন উদ্বোধন সহ ১নং ওয়ার্ডে স্থানীয় এলাকাবাসীর আয়োজনে উঠান বৈঠক শামীম ওসমান এমন ঘোষণা দেন।

শামীম ওসমানের বক্তব্যের আগে ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনে আপনি শামীম ওসমান যেই উন্নয়ন করেছেন ইতিহাস বিরল। শামীম ওসমানের সুনজর থাকার কারণে ফতুল্লা, সিদ্ধিরগঞ্জে রাস্তাঘাট সহ শিক্ষা প্রতিষ্ঠানে ব্যাপক উন্নয়ন করেছেন তা আমরা জনগণের সাথে বড় মুখ নিয়ে কথা বলতে পারি। শামীম ওসমানের জন্য ভোট চাইতে গেলে জনগন এক কথাই বলে শামীম ওসমান যেই উন্নয়ন করেছেন আমরা দলমত নির্বিশেষে শামীম ওসমানকে ভোট দিবো। তাই আমি সাইফউল্লাহ বাদল শামীম ওসমানকে প্রতিশ্রুতি দিয়ে বলতে চাই শামীম ওসমানকে ৭০% ভোট দিবো ইনশাআল্লাহ।

শামীম ওসমান বলেন, আমি কতদিন বাঁচবো তা বলতে পারি না, আমি কাশিপুরে ৮০% উন্নয়ন করতে পেরেছি, ড্রেন সহ অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করবো ইনশাআল্লাহ। উন্নয়ন হবে ১০০% এটা কাউকে দাবি করতে হবে না। আমি আপনাদের কাছে আমার একটাই চাওয়া নির্বাচনের মাদক নির্মূলের মাঠে নামবো, আপনারা আমাকে সহযোগিতা করবেন। সন্ত্রাস ও মাদক ব্যবসায়ীদের কোন ভাবে ছাড় দেয়া হবে না।

তিনি আরো বলেন, বিএনপি জামাত নাশকতার পরিকল্পনা করে তেজগাঁও টেনে আগুন দিয়ে মানুষ হত্যা করেছেএটা বিএনপির কেমন রাজনীতি। তাদের কর্মকান্ডে মানুষ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। বিএনপি অবরোধ ও হরতালের নামে নৈরাজ্য ও আগুন সন্ত্রাসী করছে তার জন্য সাধারণ মানুষ তাদেরকে ধিক্কার দিচ্ছে।।

এসয় উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত আলী, সহসভাপতি আশরাফুল আলম, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আমিরুল্লাহ রতন, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী, সাধারণ সম্পাদক এমএ সাত্তার, ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু, ফতুল্লা থানা যুবলীগ নেতা নাজমুল হাসান সাজন প্রমুখ।