‘আবারো শামীম ওসমানকে জনগণ ভোট দিয়ে নির্বাচিত করবে’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী বলেছেন, আওয়ামীলীগ সারা বাংলাদেশে যেভাবে উন্নয়ন করেছে স্বাধীনতার পরে কোন সরকারই তা করতে পারেনি। সারাদেশে যোগাযোগ ব্যবস্থার কথা বলতে গেলে সারা দিন সারা রাত শেষ হয়ে যাবে। শেখ হাসিনার সরকার বাংলাদেশকে কতটুকু উন্নয়ন করেছে তা ইতিহাস বিরল। আর আমাদের এমপি শামীম ওসমান তার নির্বাচনী এলাকায় রাস্তা ঘাট, শিক্ষা প্রতিষ্ঠানে কতটুকু উন্নয়ন করেছে তা মুখে বলে শেষ হবে না। আর কাশিপুর ইউনিয়নে এম সাইফউল্লাহ বাদল ব্যাপক উন্নয়ন করেছেন। সাইফউল্লাহ বাদল ভাই গ্রাম শহরে পরিনত করেছে। সব কথার এক কথা আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ নৌকায় ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে।

২৪ নভেম্বর শুক্রবার রাতে চরকাশিপুর এলাকায় কাশিপুর ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগিতা সংগঠনের উদ্যোগে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে আইয়ুব আলী এসব কথা বলেন।

তিনি আরো বলেন, যারা হরতাল অবরোধের নামে নৈরাজ্য ও আগুন সন্ত্রাস করে তারা কখনো জনগনের মঙ্গল চাইতে পারে না। হরতাল অবরোধ থেকে জনগন মুখ ফিরিয়ে নিয়েছে। হরতাল অবরোধে মেনে নিয়ে গাড়ি চালাচ্ছেন এবং বীরদর্পে রাস্তায় চলাচল করেন। বিএনপি জামাত হরতাল অবরোধ ডাক দিয়ে পালিয়ে যায় এবং চোরাগোপ্তা হামলা চালিয়ে পার্কিং করা যাববাহন আগুন দিয়ে চালিয়ে দিচ্ছে। যানবাহন জ্বালিয়ে দিয়ে সাধারণ ব্যবসায়ীদের ক্ষতি করছে এবং জনগনের মনে ভীতি সৃষ্টি করছে। তাই আগুন সন্ত্রাসীদের প্রতিহত করতে মাঠে থাকতে হবে এবং জনগনের ধারে ধারে গিয়ে নৌকায় ভোট চাইতে হবে।

উক্ত অনুষ্ঠানে স্থানীয় সমাজসেবক সিরাজ মাদবরের সভাপতিত্বে স্থানীয় আওয়ামী লীগ নেতা মো: জুয়েল ও যুবলীগ নেতা শরীফের সার্বিক তত্বাবধানে এবং ছাত্রলীগ নেতা রিয়াজ উদ্দিন কবিরের পরিচালনায় অনুষ্ঠানের প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ সাত্তার।

আরও উপস্থিত ছিলেন কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুয়েল প্রধান, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আমিরুল্লাহ রতন, প্রচার সম্পাদক হাবিবুর রহমান হাবিব, শিক্ষা বিষয়ক সম্পাদক আতাউর রহমান আতা, ফতুল্লা থানা যুবলীগ নেতা নাজমুল হাসান সাজন, কাশিপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুল হক খোকা, আওয়ামী লীগ নেতা মনির হোসেন, কাশিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন, যুবলীগ নেতা মামুন সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ।