শামীম ওসমানের আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়তে চায় রাশেদুল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আওয়ামীলীগের সিংহভাগনেতাকর্মী মনে করেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনোনয়ন পাচ্ছেন বর্তমান সংসদ সদস্য একেএম শামীম ওসমান। তবে এ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়াইয়ের প্রস্তুতি নিচ্ছেন রাশেদুল ইসলাম, যিনি এর আগে কাশিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনেও স্বতন্ত্র প্রার্থী হয়ে আলোচিত হয়েছিলেন। যদিও শেষতক নির্বাচনে ছিলেন না।

তবে এবার তিনি এ আসনে নির্বাচনে ফলাফল পর্যন্ত থাকবেন বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। ফলে শামীম ওসমানের মুখোমুখী ভোটের লড়াইয়ে থাকছেন রাশেদুল ইসলাম। ইতিমধ্যে জেলা নির্বাচন কমিশন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তার মনোনয়নপত্রটি সংগ্রহ করেছেন।

জেলা নির্বাচন কার্যালয় সূত্রে নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে স্বতন্ত্র হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন রাশেদুল ইসলাম। তিনি নারায়ণগঞ্জের একটি অনলাইন সংবাদ পোর্টালের নির্বাহী সম্পাদক। রাশেদুল জাতীয় একটি গণমাধ্যমকে বলেন, ক্ষমতাসীনদের ছত্রচ্ছায়ায় মাদক, সন্ত্রাস ও ভূমিদস্যুতা বেড়েছে। এগুলো নির্মূলে বিগত দিনে কোনো উদ্যোগ নেওয়া হয়নি। বর্তমান সংসদ সদস্য বিভিন্ন সময় এগুলো নির্মূলের আশ্বাস দিলেও তা বাস্তবায়ন করেননি। তাই প্রতিবাদের অংশ হিসেবে এবং পরিবর্তনের লক্ষ্যে স্বতন্ত্র থেকে নির্বাচনে অংশ নেওয়া।