আজমেরী ওসমানের শান্তির শোভাযাত্রা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপি ডাকা অবরোধের নামে জ্বালাও পোড়াও আগুন সন্ত্রাসের বিরুদ্ধে ধারাবাহিক ভাবে শান্তির শোভাযাত্রা বের করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমানের পুত্র যুবনেতা আজমেরী ওসমান। তিনি আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের মাঠ চষে বেড়াচ্ছেন এবং আগুন সন্ত্রাসীদের প্রতিরোধে হোন্ডা সহ গাড়ির বহর নিয়ে বিশাল শোভাযাত্রা বের করে।

সোমবার (২০ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ নগরীর কলেজ রোড থেকে শান্তির শোভাযাত্রা বের করে বিভিন্ন সড়ক পদক্ষিণ করে।

এদিকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শের সৈনিক আজমেরী ওসমান শান্তির শোভাযাত্রা বের করে শহর, সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লার বিভিন্ন এলাকার সড়ক ও মহাসড়কে পদক্ষিণ করে জয় বাংলা জয় বঙ্গবন্ধু স্লোগান দিয়ে নৌকা প্রতীকে ভোট চেয়ে রাজপথ মুখরিত করে তোলেন। নেতাকর্মীদের একটাই স্লোগান আজমীর ভাই আসছে রাজপথ কাপছে, আজমীর এগিয়ে চলো আমরা আছি তোমার সাথে। শোভাযাত্রা বের হয়ে আজমেরী ওসমান বিভিন্ন এলাকার নেতাকর্মীদের সাথে কুশল বিনিময় করে তাদের খোজখবর নেন।

এদিকে আজমেরী ওসমানের নেতৃত্বে নগরীর কলেজ রোড থেকে শোভাযাত্রা বের করে চাষাড়া গোলচত্বর হয়ে নারায়ণগঞ্জ-আদমজী সড়কে দিয়ে চিটাগাং রোড সড়ক পদক্ষিণ করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক হয়ে সাইনবোর্ড সড়ক পদক্ষিন করে ঢাকা- নারায়ণগঞ্জ লিংকরোড দিয়ে চাষাড়া হয়ে শহরের সড়ক পদক্ষিণ করে ফতুল্লা গিয়ে পূনরায় চাষাড়া কলেজ রোড এসে শেষ করে।

এদিকে আজমেরী ওসমানের নেতৃত্বে শোভাযাত্রা বের করে বিভিন্ন সড়ক পদক্ষিন করে শোভাযাত্রাটি শেষ করে আজমেরী ওসমানের আয়োজনে তারই কার্যালয়ে প্রতিদিনের ন্যায় সোমবার শত শত নেতাকর্মীদের লান্স করিয়ে বিদায় দেন। আজমেরী ওসমানের মানবতা, ভাল বাসা এবং আপ্যায়নে নেতাকর্মীরা মুগ্ধ। যেসকল নেতারা কর্মীদের মূল্যায়ন করে তারা বড় নেতার পরিচয় দেন। যেভাবে আজমেরী ওসমান নেতাকর্মীদের মূল্যালয়ন করে বড় নেতার পরিচয় দিয়েছেন তার কাছ থেকে অনেক কিছু শেখার আছে বলে মনে করে আওয়ামী লীগের সচেতন মহল।

অবরোধ বিরোধী আজমেরী ওসমানের নেতৃত্বে বিশাল শান্তির শোভাযাত্রায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা কাজি আমীর, আওয়ামীলীগ নেতা আব্দুল হামিদ প্রধান, নাসির, খায়রুদ্দিন মোল্লা, আকতার নুর, হোসেন রেজা, সুমন, ইফতি সহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শ্রমিক সংগঠনের নেতাকর্মী।