তফসিল ঘোষণা করায় সোনারগাঁয়ে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে এমপি খোকার শোডাউন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করায় নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টির কয়েক হাজার নেতাকর্মীদের শোডাউন করে আনন্দ মিছিল করেছেন নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের দুইবারের নির্বাচিত সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

১৬ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার নেতৃত্বে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা লিজা পাম্প থেকে জাঁকজমকপূর্ণভাবে আনন্দ মিছিলটি বের হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক প্রদিক্ষণ করে এমপি খোকার কার্যালয়ে এসে শেষ হয়।

আনন্দ মিছিল শেষে এমপি খোকা বলেন, তফসিল ঘোষণা করায় আমি বাংলাদেশ নির্বাচন কমিশনারকে ধন্যবাদ জানাই। জাতীয় নির্বাচনে তফসিল ঘোষণা করাতে আমি মনে করি আমার সোনারগাঁয়ের মানুষ আনন্দ সহকারে গ্রহণ করেছেন। আগামী ৭ জানুয়ারি নির্বাচনে আমার সোনারগাঁয়ের সাধারণ ভোটাররা ঈদ আমেজে আনন্দ উৎসবের মাধ্যমে নির্বাচনে অংশ গ্রহণ করবে এবং নিয়মতান্ত্রিকভাবে আগামী সংসদ নির্বাচন হবে। এ ব্যাপারে আমি ধীরভাবে বলতে পারি। বিএনপি-জামায়াতের নাশকতা, জ্বালাও-পোড়াও, ধ্বংস, অগ্নিসন্ত্রাসীদের হাত থেকে গণতান্ত্রিক, সাংবিধানিক এবং অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে নির্বাচনি তফসিল বাংলাদেশকে আরেক ধাপ এগিয়ে নেবে।

তিনি আরো বলেন, দেশের উন্নয়ন, গণতন্ত্র ও ভোটের অধিকার রক্ষায় সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠন ঐক্যবদ্ধ। ইনশাআল্লাহ আগামী সংসদ নির্বাচনের মধ্য দিয়ে আবারো নারায়ণগঞ্জ-৩ আসনটি ছিনিয়ে আনবো।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি চেয়ারম্যান আব্দুর রউফ, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল, সহ-সভাপতি দেওয়ান উদ্দিন চুন্নু, গরীবে নেওয়াজ, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, জাবেদ রায়হান জয়, প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার, পৌর জাতীয় পার্টির সভাপতি এমএ জামান, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম, সোনারগাঁ উপজেলা মহিলা জাতীয় পার্টির আহবায়ক নাসিমা আক্তার পলি ও যুগ্ম সাধারণ সম্পাদক নাসরীন আক্তার প্রমূখ।