আইনজীবী মাখনের মৃত্যুতে আইনজীবী সমিতির শোকসভা ও ফুলকোর্ট রেভারেন্স

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট আজহারুল ইসলাম মাখনের মৃত্যুতে আইনজীবী সমিতির উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সিনিয়র আইনজীবীগণ তাদের সহকর্মীকে হারিয়ে শোকসভায় শোক প্রকাশ করে বক্তব্য রাখেন এবং স্মৃতিচারণ করেন। এর আগে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা আসসামাছ জগলুল হোসেনের নেতৃত্বে সকল বিচারকগণের উপস্থিততে ফুলকোর্ট রেভারেন্স ও

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে শোকসভায় উপস্থিত ছিলেন আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আব্দুর রশিদ ভুঁইয়া, পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট মনিরুজ্জামান বুলবুল, জিপি অ্যাডভোকেট মেরিনা বেগম, সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহাবুবুর রহমান, সমিতির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আলাউদ্দিন আহমেদ, সহ-সভাপতি অ্যাডভোকেট রবিউল আমিন রনিসহ আইনজীবী সমিতির সকল নির্বাচিত কর্মকর্তাগণ ও আইনজীবী সমিতির বিপুল সংখ্যক আইনজীবীগণ। সভা সঞ্চালনা করেন আইনজীবী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামাল হোসেন।

এর আগে জেলা ও দায়রা জজ কোর্টের এজসালে ফুলকোর্ট রেভারেন্স অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা ও দায়রা জজ আসসামাছ জগলুল হোসেন। বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েলের সভাপতি ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া।