আড়াইহাজারে ইউপি মেম্বারের বিরুদ্ধে মামলা প্রত্যাহার দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ব্রাহ্মন্দী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য সোহেল আহমেদ সহ অন্যান্যদের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে এলাকাবাসী।

২৫ অক্টোবর বুধবার তিনটায় উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের বালিয়াপাড়া এলাকায় এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

গত ২(অক্টোবর) উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন বালিয়াপাড়া বাজার থেকে রাত ৯টার দিকে রিকশাযোগে বাড়িতে যাওয়ার পথে রিক্সার গতিরোধ করে কয়েকজন মুখোশধারী দুর্বৃত্ত চাপাতি দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে।

এ ঘটনায় ৫ অক্টোবর দেলোয়ারের ভাই জাকির হোসেন বাদী হয়ে ব্রাহ্মন্দী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য সোহেল আহমেদ সহ ১৩ জনের নাম উল্লেখ করে ৮/১০ জনকে অজ্ঞাত আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় বর্তমানে সকল আসামীরা জামিনে রয়েছেন।

ইউপি সদস্য সোহেলকে আসামি করায় ওই এলাকার সর্বস্তরের লোকজন বুধবার বেলা ৩টায় বালিয়াপাড়া এলাকায় বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি বালিয়াপাড়া পুরো এলাকা প্রদক্ষিণ করে বালিয়াপাড়া বাজারে বিক্ষোভ সমাবেশ করে। ওই সমাবেশে বিপুল সংখ্যক এলাকাবাসী ইউপি সদস্য সোহেল আহমেদ সহ অন্যদের বিরুদ্ধে করা মামলাটি প্রত্যাহারের দাবি জানান এবং প্রকৃত অপরাধীদের খুঁজে বের করে আইনের আওতায় এনে উপযুক্ত বিচারের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।

সোহেল আহমেদ বলেন, যেদিন এই ঘটনা ঘটেছে আমি ঐদিন কক্সবাজারে অবস্থান করছিলাম আমি ওই ঘটনার সাথে জড়িত নই। কিন্তু ষড়যন্ত্রমূলকভাবে আমাকে এলাকায় হেয়প্রতিপন্ন করার লক্ষ্যে পূর্ব শত্রুতার জেরে এ মামলায় পরিকল্পিতভাবে ফাঁসানো হয়েছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।