ধনকুবের রাজউকের ৪র্থ শ্রেণির বহিস্কৃত কর্মচারী! দুদকে লিখিত অভিযোগ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) এর সাবেক ৪র্থ শ্রেণির কর্মচারী নজরুল ইসলাম এখন ধনকুবের। অঢেল সম্পদ গড়ে এখন ধরাকে সরা জ্ঞান করার চেষ্টায় এই অবৈধ সম্পত্তির মালিক নজরুল। তার অবৈধ অঢেল সম্পদের বিষয়ে তদন্তের দাবি জানিয়ে দুর্নীতি দমন কমিশনে লিখিত অভিযোগ দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আব্দুল বারী ভুঁইয়া। গত ২২ অক্টোবর ডাকযোগে লিখিত অভিযোগটি প্রেরণ করেন তিনি।

লিখিত অভিযোগে অ্যাডভোকেট আবদুল বারী ভুঁইয়া জানান, নজরুল ইসলাম সরকার নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন দক্ষিণ কায়েমপুর এলাকায় বসবাস করছে। সে রাজউকের একজন ৪র্থ শ্রেণির কর্মচারী ছিলো। চাকুরীকরাকালীন সময়ে নজরুল ইসলাম এইচএসসি ও বিএ পাশের জাল সনদ জমা দিয়ে পরিদর্শক পদে পদোন্নতি পায়।

২০০৭ সালে তার চাকুরীতে প্রদর্শিত সনদ জাল প্রমানিত হওয়ায় চাকুরী থেকে বহিস্কৃত হয়। রাজউকের একজন কর্মচারী হয়েও নজরুল ইসলাম বিশাল অর্থবিত্তের মালিক। তার রয়েছে দক্ষিণ কায়েমপুর এলাকায় ৫শতাংশ ভুমির উপর একটি ৫তলা বিলাসবহুল বাড়ি এবং ৩টি টিনসেড বাড়ি, ৪শতাংশ বাড়ি তৈরির জন্য প্লট।

এ ছাড়াও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে রয়েছে আরেকটি বিলাসবহুল যা ৬ কাঠা সম্পত্তির উপর নির্মিত, যার ঠিকানা সাং- ৮/এ ধানমন্ডি আ/এ, পোঃ ঝিকাতলা টিএস ও ১২০৯, ধানমন্ডি, দক্ষিণ সিটি কর্পোরেশন।

নজরুল ইসলামের গ্রামের বাড়ি চাঁদপুর জেলার মতলব উত্তর থানাধীন এখলাসপুর/খন্দকার কান্দি এলাকায় বিলাসবহুল ভবন ও গড়েছেন অঢেল সম্পত্তি।