একদফা দাবিতে সম্মিলিত পেশাজীবী পরিষদের উদ্যোগে না’গঞ্জে লিফলেট বিতরণে সাখাওয়াত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সরকারের পদত্যাগসহ সরকার পতনের একদফা দাবিতে সম্মিলিত পেশাজীবী পরিষদের উদ্যোগে প্রধান অতিথি হিসেবে লিফলেট বিতরণ করেছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।

কর্মসূচি বাস্তবায়নে সম্মিলিত পেশাজীবি পরিষদ নারায়ণগঞ্জ জেলা শাখার পক্ষে নেতৃত্ব দিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু ও সদস্য ডা. মজিবুর রহমান।

২১ অক্টোবর শনিবার সকাল ১০টায় মহানগরীর মিশনপাড়া মোড় থেকে লিফলেট বিতরণ শুরু হয়। এসময়ে মহানগরীতে ঘুরে ঘুরে সাধারণ পথচারী মার্কেটের দোকানদার ও পরিবহন শ্রমিকদের মাঝে লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণের পূর্বে সাখাওয়াত হোসেন খান বলেন, দেশের ৯০ ভাগ মানুষ এই অবৈধ সরকার পতনের একদফা দাবিতে সম্মত হয়েছে। দেশের নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দামের উর্ধ্বগতিতে জনগণের না বিশ্বাস হয়ে উঠেছে। দেশ অত্যন্ত খারাপ অবস্থার মধ্যে পরিচালিত হচ্ছে। মানুষের ভোটের অধিকার নেই। দুর্ভিক্ষজনক পরিস্থিতির সৃষ্টি হয়েছে। দুর্নীতির মাধ্যমে এদেশকে সেই আগের মত তলাবিহীন ঝুড়ির মত পরিণত করা হয়েছে। এসকল কারণে সরকারের উচিত এখনই পদত্যাগ করে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে একটি সুষ্ঠু গ্রহণযোগ্য নির্বাচন দিতে এবং বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য মুক্তি দিয়ে বিদেশ প্রেরণ করা।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এইচ এম আনোয়ার প্রধান, নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকদলের সদস্য সচিব ফারুক হোসেন, বিএনপি নেতা মাকিদ মোস্তাকিম শিপলু, হারুন শেখ, জানে আলম, শ্রমিকদল নেতা সেলিম মিয়া, মো. লিটন, মহানগর মৎস্যজীবী দলনেতা নুর মোহাম্মদ, নারায়ণগঞ্জ সদর থানা ছাত্রদলের সভাপতি রবিন সরকার পায়েল প্রমূখ।