বন্দরে র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, ৪৬ কেজি গাঁজা উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের অভিযানে বন্দর থানা এলাকা হতে ৪৬ কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাব-১১। এ সময় এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয় এবং একটি কভার্ডভ্যান জব্দ করা হয়। ১৯ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার, সহকারী পরিচালক, এএসপি সনদ বড়ুয়া।

তিনি জানান, র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জ’এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ১৯ অক্টোবর রাত দেড়টার দিকে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর সাকিনস্থ রাফি ফিলিং স্টেশন এর সামনে চট্টগ্রাম টু ঢাকাগামী মহাসড়কে চেকপোস্ট স্থাপন করে বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ৪৬ (ছেচল্লিশ) কেজি গাঁজা এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত কাভার্ডভ্যানসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী হলো পটুয়াখালী জেলার বাউফল থানাধীন চন্দ্রদ্বীপ গ্রামের আবুল বাশারের ছেলে মোঃ নুর ইসলাম (২১)।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত আসামী মোঃ নুর ইসলাম পেশাদার মাদক ব্যবসায়ী। মোঃ নুর ইসলাম দীর্ঘদিন যাবৎ কাভার্ডভ্যানের ড্রাইভারের ছদ্মবেশ ধারণ করে কুমিল্লা হতে গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে নারায়ণগঞ্জ ও ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।