আড়াইহাজারে ডাকাতির প্রস্তুতিকালে ৪জন গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ডাকাতি প্রস্তুতিকালে ৪জন ডাকাতকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। ১৮ অক্টোবর বুধবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার দুপ্তারা পশ্চিমপাড়া দিঘিরপাড় এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাতদের উপস্থিতি টের পেয়ে এলাকাবাসী ডাকাতদের ঘেরাও করে একটি পিকআপ ভ্যান সহ ডাকাত সন্দেহে জনকে আটক করে। পরে স্থানীয় জনসাধারণ ডাকাতদেরকে আড়াইহাজার থানা পুলিশের হাতে সোপর্দ করে।

আটককৃত ডাকাতদের কাছ দেশীয় অস্ত্রশস্ত্র ও একটি পিকআপ ভ্যান উদ্ধার করে পুলিশ। আটককৃতদের মধ্যে রংপুর জেলার কাউনিয়া থানার মিনাবাজার গ্রামের ইসমাইল হোসেনের ছেলে তারা মিয়া (৩৫), মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার লাড়িখাল গ্রামের আইবালির ছেলে সুজন (৪৫), নোয়াখালী জেলার সোনাইমুড়ী থানার দক্ষিন শাকতলা গ্রামের হেদায়েতুল্লাহর ছেলে রবিউল আলম (৩০) এবং কুমিল্লা জেলার মেঘনা থানার দাউদকান্দি এলাকার ফজলুল হকের ছেলে শাহাবুদ্দিন (৩৩)।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ আহসাউল্লাহ্ স্থানীয় গণমাধ্যম কর্মীদের জানান, ডাকাত সন্দেহে এলাকাবাসী ৪জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। জিজ্ঞাসাবাদ চলছে, তাদের সাথে জড়িত অন্যান্যদের আটক করার অভিযান সহ মামলার প্রস্তুতি নেয়া হয়েছে, তদের মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হবে।