দিপু ভুঁইয়ার নেতৃত্বে রাজধানীর রাজপথে বিএনপি নেতাকর্মীদের শোডাউন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সরকারের পদত্যাগসহ এক দফা দাবিতে ঢাকার জনসমাবেশে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মীদের নিয়ে শোডাউন করে যোগদান করেছেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান দিপু ভুঁইয়া। স্থানীয় বিএনপি দাবি করেছে- সমাবেশে প্রায় ২০ হাজার নেতাকর্মীর বিশাল মিছিল নিয়ে যোগদান করেছেন মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু।

বুধবার (১৮ অক্টোবর) দুপুর ২টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই জনসমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

দিপু ভুঁইয়া গণমাধ্যমকে বলেন, আমাদের নেতাকর্মীরা যেকোন সময় যেকোন পরিস্থিতিতে রাজপথে নিজেদের অবস্থান জানান দিতে প্রস্তুত। আমরা দলের যেকোন নির্দেশ ও কর্মসূচি পালনে বদ্ধ পরিকর। আগামীতে যে কর্মসূচি আমাদের নেতা তারেক রহমান ঘোষণা করবেন তা আমরা সর্বোচ্চ শক্তি দিয়ে পালনে মাঠে থাকব।

এদিকে নয়াপল্টনে কেন্দ্র ঘোষিত ঢাকায় বিএনপির জনসমাবেশকে সফল করতে সকাল থেকেই নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলা বিএনপি ছাড়াও নারায়ণগঞ্জের অন্যান্য থানা/উপজেলা বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত হয়ে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নটরডেম কলেজের সামনে সামনে জড়ো হয়।

পরে দুপুর দুইটার দিকে নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে খালেদা জিয়ার মুক্তি চাই ও সরকারের পদত্যাগসহ দাবিতে শ্লোগানে শ্লোগানে জনসমাবেশে অংশগ্রহণ করেন।

এ সময় মোস্তাফিজুর রহমান দিপু ভুঁইয়ার সঙ্গে ছিলেন- রূপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মাহফুজুর রহমান হুমায়ুন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বাছির উদ্দীন বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সায়েম, জেলা আইনজীবী ফোরামের নেতা অ্যাডভোকেট আজিজুর রহমান মোল্লা সহ বিপুল সংখ্যক নেতাকর্মী।