যুবসমাবেশে সাদেক-সজীবের নেতৃত্বে জেলা যুবদলের একাংশের পৃথকভাবে যোগদান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সরকারের পদত্যাগসহ ১দফা দাবিতে নয়াপল্টনের যুবসমাবেশকে সফল করতে নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেক ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক খায়রুল ইসলাম সজীবের নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলা যুবদলের একাংশের নেতাকর্মীদের নিয়ে শোডাউন করে অংশগ্রহণ করেছেন।

সোমবার (১৬ অক্টোবর) বিকেল ৩টায় ঢাকার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির উদ্যােগে এই যুবসমাবেশের আয়োজন করা হয়। এই কর্মসুচিতে পৃথকভাবে জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি জেলা যুবদলের অপর অংশের নেতাকর্মীদের নিয়ে যোগদান করেছেন।

এসময়ে জেলা যুবদলের ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত হয়ে মাথায় লাল সবুজ রঙের ক্যাপ পরিধান করে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সরকারের পদত্যাগসহ এক দফা দাবিতে শ্লোগান দেন। যুবদলের নেতাকর্মীদের শ্লোগানে শ্লোগানে প্রকম্পিত করে তুলে চারপাশ।

এদিকে যুবসমাবেশকে সফল করতে সকাল থেকেই নারায়ণগঞ্জ জেলা যুবদলের আওতাধীন বিভিন্ন থানা ও পৌরসভা এবং ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে নটরডেম কলেজের সামনে জড়ো হয়। পরে দুপুর দুইটার দিকে জেলা যুবদলের নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে অংশগ্রহণ করেন।

নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেক ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক খায়রুল ইসলাম সজিবের নেতৃত্বে এসময়ে আরও উপস্থিত ছিলেন- আড়াইহাজার উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক হাবিবুর রহমান সেলিম, সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়া, ফতুল্লা থানা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ইসমাইল খান, শহীদ শাওন প্রধানের বড় ভাই মিলন প্রধান, রূপগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আজিম সরকার, তারাব পৌরসভা যুবদলের সদস্য সচিব কাজী আহাদ, জেলা যুবদল নেতা মঈনুল হাসান রবিন, আড়াইহাজার উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মুছা সিরাজীসহ জেলা, থানা ও পৌরসভা যুবদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।