ঢাকায় যুবসমাবেশে শেখ অপুর নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের শোডাউন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সরকারের পদত্যাগসহ এক দফা দাবিতে রাজধানীর নয়াপল্টনে যুবসমাবেশে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক ও মহানগর যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ অপুর নেতৃত্বে শোডাউনে বিক্ষোভ মিছিল করে যোগদান করেছে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা।

১৬ অক্টোবর সোমবার বিকেল ৩টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির উদ্যােগে এই যুবসমাবেশের আয়োজন করা হয়।

এদিকে যুবসমাবেশকে সফল করার লক্ষ্যে দুপুরে দিকে ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত হয়ে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা একটি বিশাল মিছিল নিয়ে ঢাকা আরামবাগ মোড়ে মহানগর যুবদলের মুল মিছিলে অংশগ্রহণ করেন।

ওই সময় শেখ মোহাম্মদ অপুর নেতৃত্বে যুবদলের নেতাকর্মীরা কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং সরকার পদত্যাগের একদফা দাবিতে রাজধানীর রাজপথে শ্লোগানে শ্লোগানে মিছিল নিয়ে যোগদান করেছেন। প্রথমে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীদের নিয়ে শোডাউন করে পরবর্তীতে মহানগর যুবদলের মুল মিছিলে যোগদান করে যুবসমাবেশে অংশগ্রহণ করেন।

 

IMG 20231017 191903এ সময় শেখ মোহাম্মদ অপুর নেতৃত্বে মিছিলে উপস্থিত ছিলেন মহানগর যুবদল নেতা মিজানুর রহমান, নুরুজ্জামান, সুমন আহমেদ, হালিম মিয়া, কাজী গোলাম কাদির, মোহাম্মদ জামান হোসেন, সাব্বির আহমেদ হৃদয়, নূর ইসলাম, মঞ্জুর আহমদ, রাহাত হোসেন, রবি, মিরাজ আহমেদ, অর্জূন, আজাদ, সবুজ, কায়সার, মনির হোসেন, বিল্লাল হোসেন, বিজয়, জয়, ইমন, আকাশ, সম্রাট সহ সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের প্রতিটি ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।