সিদ্ধিরগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি শিপলু ও সেক্রেটারি ফরহাদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের কমিটি গঠন করা হয়েছে। ৩০এপ্রিল মঙ্গলবার দুুপুরে সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা আহমেদুল কবীর চৌধুরীর সভাপতিত্বে সভা শেষে এ কমিটি গঠন করা হয়।

সভায় একুশে টেলিভিশনের স্টাফ রিপোর্টার সৌরভ ইমাম, দৈনিক আমাদের সময়ের স্টাফ রিপোর্টার লুৎফর রহমান কাকন ও ডেইলী স্টারের স্টাফ রিপোর্টার আহসান হাবীব রাসেলকে প্রেস ক্লাবের উপদেষ্টা মনোনিত করা হয়।

এ সময় হোসেন চিশতী সিপলুকে (দৈনিক যুগান্তর) সভাপতি ও ফরহাদ হোসাইনকে (নিউ নেশন) সাধারণ সম্পাদক করে ৯সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদ গঠন করা হয়।
এ ছাড়াও প্রেস ক্লাবের সহ-সভাপতি মো. শাহাদাৎ হোসেন স্বপন (আরটিভি), যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান নূর (কালের কণ্ঠ), অর্থ সম্পাদক মো.আরিফ হোসেন (ভোরের কাগজ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এমএ শাহীন (বাংলাদেশ প্রতিদিন), প্রচার ও দপ্তর সম্পাদক মো. এমরান হোসেন (নয়াদিগন্ত), কার্যনির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা আহমেদুল কবীর চৌধুরী (দৈনিক করতোয়া) ও মোস্তফা কামাল নয়নকে (সময়ের আলো) নির্বাচিত করা হয়।

প্রেসক্লাবের অন্যান্য সদস্যরা হলেন- ইমাম হোসেন, বিশাল আহমেদ, মো.আরিফ হোসেন, ইসমাইল হোসেন মিলন, কামরুল হাসান ও ইব্রাহিম খাঁন।