সামনে কঠিন সময়, শকুনের দলেরা থাবা দিতে পারে: শামীম ওসমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সামনে কঠিন সময় আসছে, শকুনের দলেরা থাবা দিতে পারে। সবাইকে প্রস্তুত থাকতে হবে। শকুনের দলের লোকেরা যাতে কোন ধরনের ষড়যন্ত্র করতে না পারে সবাইকে মানসিকভাবে প্রস্তুত থাকতে হবে। আর স্বাধীনতা বিরোধি শক্তিকে মোকাবেলায় এই লড়াইয়ে জিততে হলে “বীর বাঙালী ঐক্য গড়ো, বাংলাদেশ রক্ষা করো” শ্লোগান নিয়ে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির সবাইকে মাঠে নামতে হবে।

বুধবার (১৬ আগস্ট) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ফতুল্লার কাশিপুর ইউনিয়নের প্রায় অর্ধ শতাধিক স্পটে দোয়া, মিলাদ ও কাঙ্গালী ভোজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শামীম ওসমান এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সামনের সময়ের কথা চিন্তা করে আমরা যে লড়াই করবো সেটা ক্ষমতায় আসার জন্য না। ইটস ক্লিয়ার ম্যাসেজ, শেখ হাসিনা এখন আর আওয়ামীলীগের সম্পদ না। তিনি বাংলাদেশের ভবিষ্যত। বাংলাদেশের মানুষের সম্পদ। আগামী প্রজন্মের সম্পদ। শেখ হাসিনার যদি কিছু হয় তবে বাংলাদেশ যে পর্যায়ে চলে যাবে আগামি পঞ্চাশ বছরেও ফিরে আসতে পারবে কিনা সন্দেহ। তবে এটা ১০০% নিশ্চিত করে বলতে চাই শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হবেন।

শামীম ওসমান আরো বলেন, ওরা যা করার চেষ্টা করছে কিছুই করতে পারবে না। ইনশাল্লাহ জয় আমাদের সুনিশ্চিত। একজন মুসলমান হিসেবে আল্লাহর উপর ভরসা রেখে আমি গ্যারান্টি দিয়ে বলছি আগামি নির্বাচন যথাসময়েই হবে। দেশের জনগণের ভোটের মাধ্যমে শেখ হাসিনাই পুনরায় দেশের প্রধানমন্ত্রী হবেন। যত ষড়যন্ত্র করুক না কেন কোন লাভ হবে না।

তিনি আরো বলেন, আমরা ভাল লোক নিয়ে সামনে পথ চলতে চাই। কোন সন্ত্রাস, মাদক ব্যবসায়ী ও ভূমিদস্যুদের কোন ছাড় দেয়া হবে না। কেউ দলের নাম ব্যবহার করে সন্ত্রাসী, মাদক বিক্রি এবং ভূমিদস্যুতা করতে পারবে না। এসব লোকদের বিষয় দলের শীর্ষ নেতারা যেন মাথায় রাখে। এলাকার উন্নয়ন দরকার উন্নয়ন হবে। কাশিপুরে আগে কাচা রাস্তায় পায়ে হেটে মানুষ চলাচল করতে হতো। এখন আরসিসি রাস্তা হয়েছে, গাড়ি দিয়ে এখানে আসলাম।

শামীম ওসমান আরো বলেন, জাতির পিতার খুনীরা চলতি আগস্ট মাস থেকে দুই তিন মাসের মধ্যে পঁচাত্তুরের চেয়েও ভয়ংকর ঘটনা ঘটানোর চেষ্টা করবে। বাংলাদেশকে আফগানিস্তান বা সিরিয়ার মতো অকার্যকর রাষ্ট্রে পরিনত করতে দেশ বিদেশ থেকে নানা ষড়যন্ত্র করছে।

শামীম ওসমানের গাড়ি বহরে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এম সাইফউল্লাহ বাদল, সাধারণ সম্পাদক এম শওকত আলী, সিনিয়র সহসভাপতি আসাদুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক মোমেন শিকদার, কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী, সাধারণ সম্পাদক এমএ সাত্তার, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু, জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি এহসানুল হক দিপু, ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু, মহিলা বিষয়ক সম্পাদক বিউটি, সদস্য আবু মোহাম্মদ শরীফুল হক, জেলা ছাত্র লীগের সাধারন সম্পাদক রাফেল প্রধান, ফতুল্লা থানা যুবলীগ নেতা নাজমুল হাসান সাজন, যুবলীগ নেতা মুন্না, শরীফুল হক, ছাত্র লীগ নেতা সৌরভ, রিয়াজ উদ্দিন কবির সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ।।

এদিকে দুপুর একটার দিকে শামীম ওসমান তার গাড়ি বহর নিয়ে প্রথমে ভোলাইল এলাকায় কাশিপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ ও আওয়ামী লীগ নেতা হারুন অর রশীদের স্পটে গিয়ে উদ্বোধন করেন। পরে উত্তর কাশিপুরে মরহুম শাহিন আলম ফাউন্ডেশনের উদ্যোগে কাঙ্গালি ভোজ অনুষ্ঠানে শামীম ওসমান উদ্বোধন করেন এবং বক্তব্য রাখেন। এভাবে বেশ কয়েকটি স্পটে গিয়ে উদ্বোধন করে। পরে কাশিপুর খিলমাকেট এলাকায় কাশিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আনিছুর রহমান শ্যামল এবং ফতুল্লা থানা যুবলীগ নেতা নাজমুল হাসান সাজনের স্পটে গিয়ে উদ্বোধন করেন এবং বক্তব্য রাখেন। পরে কাশিপুর হাটখোলা ২/৩ টা স্পটে গিয়ে উদ্বোধন করেন। বিকেলে মধ্য নরসিংপুর এলাকায় আওয়ামী লীগ নেতা সেলিম ও মশিউর রহমান দুলালের স্পটে গিয়ে উদ্বোধন করেন। পরে চর কাশিপুর এলাকায় আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান ও মো: জুয়েলের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে গিয়ে শামীম ওসমান উদ্বোধন করেন এবং রান্না করা খাবার বিতরণ করেন এবং বক্তব্য দেন। পরে নরসিংপুর এলাকায় আওয়ামী লীগ নেতা শামীম আহম্মেদ ও যুবলীগ নেতা সাইদুর রহমান, যুবলীগ নেতা মামুন, ভুইয়ার স্পটে উদ্বোধন করেন। পরে কাশিপুর যুবলীগ নেতা মুন্নার স্পটে উদ্বোধন করেন এবং বক্তব্য দেন। সেখানে রান্না করা খাবার বিতরণ করেন। এছাড়াও আরো বেশ কয়েকটি স্পটে পরিদর্শন করেন শামীম ওসমান অনুষ্ঠানের উদ্বোধন করেন এবং রান্না করা খাবার বিতরণ করেন।