জোর জুলুম করে মানুষের ভালোবাসা পাওয়া যায় না: সালমা ওসমান লিপি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সহধর্মিণী ও জেলা মহিলা পরিষদের চেয়ারম্যান সালমা ওসমান লিপি বলেছেন, বাংলাদেশের জনগণ যদি আজকে বিভ্রান্ত যা যদি কোনো ভূল করে সবচেয়ে বেশি ভোগান্তি কিন্তু তাদেরই হবে। আমি কোনো দলের নাম বলবো না তাদের কিছু কার্যকলাপ বলবো কেউ যদি বিভ্রান্তকর তথ্য ফেসবুকে আপলোড করে, ভালো কোনো বিষয়ের উপর আজেবাজে কমেন্ট করে বাসের মধ্যে আগুন দিয়ে জনসাধারণকে পুড়িয়ে নিজেদের স্বার্থের জন্য জনগণকে ঠকিয়ে ক্ষমতায় আসতে চাই আমি সেই লোকগুলিকে বলতে চাই দল মাত্র একটা অক্ষরের নাম আসল জিনিস হচ্ছে মানুষ। আপনারা মানুষের পাশে এসে কাজ করেন মানুষ আপনাদের ভালোবাসবে জোর জুলুম করে মানুষের ভালোবাসা পাওয়া যায় না।

বুধবার (১৬ আগস্ট) দুপুর ১২টায় নারায়ণগঞ্জ সদর উপজেলার অডিটোরিয়ামে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে মাধ্যমিক ও সমমান বিদ্যালয়ের (৯ম ও ১০ম শ্রেণী) মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাবলেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ভালো রেজাল্ট করলেই কিন্তু মানুষ হিসেবে সফল হতে পারবে না। ফার্স্ট, সেকেন্ড ও থার্ড হলেই কিন্তু ভালো মানুষ হওয়া যায় না। ফার্স্ট সেকেন্ড থার্ড হলে পড়াশোনায় ভালো হতে পারো কিন্তু ভালো মানুষ হতে হলে প্রয়োজন মায়া-মমতা ও সততা।

এসময় নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. রিফাত ফেরদৌস এর সভাপতিত্বে ও উপজেলা পরিসংখ্যান অফিসার মোসাঃ রিনা খাতুনের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ বিশ্বাস, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলী, কুতুবপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আল মামুন মিন্টু ভূইয়া সহ উপজেলা পরিষদের অন্যান্য কর্মকর্তা বৃন্দ ও বিভিন্ন স্কুলের মেধাবী শিক্ষার্থীরা।