‘আমি মরে গেলেও ১৫হাজার দুঃস্থ পরিবারকে ঈদ সামগ্রী দিবে আমার সন্তান’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

২৯ এপ্রিল সোমবার সকালে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ্জামানের আদালতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ডের কাউন্সিলর ও ক্যাবল অপারেটর ব্যবসায়ী আব্দুল করিম বাবুর বিরুদ্ধে দায়েরকৃত একটি চাঁদাবাজি মামলায় রিমাণ্ড শুনানি অনুষ্ঠিত হয়। আদালত পুলিশের রিমাণ্ড আবেদন না মঞ্জুর করেছেন।

শুনানি শেষে আদালতের এজলাস থেকে কোর্টের কারদখানায় নেয়ার পথে কাউন্সিলর আব্দুল করিম বাবু তার একমাত্র ছেলে ও এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, আমি মৃত্যুর আগ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ডবাসীর জন্য সেবা করে যাবো। প্রতি বছরের মত এ বছরও ১৭নং ওয়ার্ডের ১৫ হাজার দুঃস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হবে। আমি মরে গেলেও এই ঈদ সামগ্রী আমার একমাত্র পুত্র রিয়েন তা বিতরণ করবে।

ওই সময় উপস্থিত সাংবাদিকদের কাছে অসহায়ত্বের বিমশ্র কাউন্সিলর বাবু বলেন, আমি মিথ্যা ষড়যন্ত্রমুলক মামলা কারাগারে। এই মামলার সাথে আমার কোন সম্পৃক্ততা নেই। যারা আমার নামে এই মিথ্যা মামলা করেছে আল্লাহ পাক তাদের বিচার করবো। আপনারা সত্যতা যাচাই করে প্রকৃত ঘটনা তুলে ধরুন। আপনাদের কাছে আমার অনুরোধ।’

এখানে উল্লেখ্যযে, গত ১৮ এপ্রিল বিকেলে নারায়ণগঞ্জ শহরের পাইকপাড়া এলাকা থেকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবুকে চাঁদাবাজি মামলায় গ্রেপ্তার করে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এর আগে আব্দুল করিম বাবুর বিরুদ্ধে নারায়ণগঞ্জ বন্দরের ফরাজীকান্দা এলাকার অপর ডিস ব্যবসায়ী হাসান একটি চাঁদাবাজি মামলা দায়ের করেন।

গত ২৩ মার্চ মো. হাসান ব্যবসায়ী বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। হাসান অভিযোগ করেন, বন্দর সোনাকান্দা হতে আলীনগর হয়ে প্রায় কয়েক লাখ টাকার ডিস লাইনের ক্যাবল সহ সরাঞ্জমাদি কেটে নিয়ে গেছে ফরাজীকান্দা এলাকার সন্ত্রাসী সজিব গং। ডিসের ক্যাবল কাটার কারণে প্রায় ২ হাজার গ্রাহক ডিস লাইনের সেবা থেকে বঞ্চিত হয়েছে। এ ঘটনায় বাবু ১০ লাখ টাকা চাঁদা দাবী করে।