প্রবীণ নেতা কামাল হোসেনের মরদেহে মহানগর বিএনপির শেষ শ্রদ্ধা নিবেদন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

প্রবীণ বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র সাবেক সভাপতি মো. কামাল হোসেনের মরদেহে শেষ শ্রদ্ধা নিবেদন ও জানাজায় অংশ নিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপি ও যুবদলের নেতৃবৃন্দ।

মঙ্গলবার (৮ আগস্ট) বাদ জোহর সিদ্ধিরগঞ্জস্থ গোদনাইল ধনকুন্ডা কেন্দ্রীয় জামে মসজিদের ঈদগাঁও প্রাঙ্গণে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপি, যুবদল ও ছাত্রদলসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

জানাজা শেষে প্রবীণ বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেনের মরদেহে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি ও যুবদলের পক্ষ সংগঠনটির নেতৃবৃন্দরা পুষ্পস্তবক অর্পণ করে কিছুক্ষণ নিরবে দাঁড়িয়ে থাকেন। বিএনপি ছাড়াও বিভিন্ন অঙ্গসংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন আনু, সদস্য শওকত হাসেম শকু, মহানগর যুবদলের মনিরুল ইসলাম সজল, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, সাহেদ আহম্মেদ, মহানগর যুবদল নেতা শাহজালাল কালুসহ মহানগর বিএনপি ও যুবদলের নেতৃবৃন্দ।

উল্লেখ্য- দীর্ঘদিন যাবৎ অসুস্থ অবস্থায় থাকার পর মঙ্গলবার রাত ৩.৪০ মিনিটে সিদ্ধিরগঞ্জস্থ গোদনাইল ধনকুন্ডা এলাকায় নিজ বাসভবনে প্রবীণ বিএনপি নেতা ও মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু’র বড় ভাই সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র সাবেক সভাপতি কামাল হোসেন ইন্তেকাল করেছেন। বাদ যোহর ধনকুণ্ডা কেন্দ্রীয় জামে মসজিদের ঈদগাঁও প্রাঙ্গণে জানাজা শেষে বার্মাস্ট্যান্ড কবরস্থানে সমাহিত করা হয়।