সোনারগাঁয়ের গৃহবধূ মিতু আক্তারের লাশ ময়মনসিংহে উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ের গৃহবধূ মিতু আক্তারের লাশ ময়মনসিংহ জেলা থেকে উদ্ধার করেছে পুলিশ। গত ২ মাস পূর্বে সোনারগাঁ থেকে নিখোঁজ মিতু আক্তারের লাশ ময়মনসিংহ থেকে উদ্ধার করেছে ময়মনসিংহ পিবিআই। লাশটি উদ্ধার করে পিবিআই ফেসবুকের মাধ্যমে তার পরিচয় নিশ্চিত করে সোনারগাঁ থানা পুলিশকে অবহিত করে।

জানাগেছে, গৃহবধূ মিতু আক্তার পৌরসভা লাহাপাড়া গ্রামের ওহাবের ছেলে বেলায়েত হোসেনের স্ত্রী। তার বারসাত নামের ৭ বছরের এক মেয়ে ও রাতুল নামের ১৫ মাসের এক ছেলে রয়েছে। বেলায়েত হোসেন বৈদ্যেরবাজার মাছঘাটে মুদি দোকানদারী করেন। মিতু আক্তার বৈদ্যেরবাজার এলাকার মোজ্জামেল হোসেনের মেয়ে।

এলাকাবাসী জানান, উপজেলা পৌরসভা লাহাপাড়া এলাকা থেকে গত ২৪ ফেব্রুয়ারী মিতু আক্তার বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন। তার পরিবার বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

এদিকে, ২৫ ফেব্রুয়ারী ময়মনসিংহের ত্রিশাল রেললাইনের পাশ থেকে থেকে মিতুর লাশ উদ্ধার করে ময়মনসিংহ পিবিআই। পিবিআইয়ের ধারণা কে বা কারা তাকে হত্যা করে লাশটি রেললাইনের পাশে ফেলে গেছে। লাশ উদ্ধার করে পিবিআই তার পরিচয় নিশ্চিত করতে ওই এলাকায় বিভিন্ন পোষ্টার বিলি করে। এদিকে মিতুর লাশের পরিচয় নিশ্চিত করতে না পেরে পিবিআই ময়ন তদন্ত শেষে বেয়ারিশ হিসেবে সেখানে লাশ দাফন করে করে দেয়।

পরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে মিতুর ছবি দেখে পিবিআই মিতুর পরিচয় নিশ্চিত করে। পরে পিবিআই সোনারগাঁ থানা পুলিশকে অবহিত করলে পুলিশ মিতুর বাড়িতে খবর পাঠায়। খবর পেয়ে মিতুর স্বামী বেলায়েত ময়মনসিংহ পিবিআইয়ের সাথে যোগাযোগ করে।

মিতু আক্তারের স্বামী বেলায়েত হোসেন বলেন, গত ২৪ ফেব্রুয়ারী দুপুরে মিতু আক্তার মোগরাপাড়া চৌরাস্তা যাবে বলে আমার চাচীকে অবহিত করে বাসা থেকে বের হয় এরপর থেকে সে নিখোঁজ হয়।