বাবুল ওমর বাবুর কন্যার মৃত্যুতে এমপি খোকার গভীর শোক প্রকাশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবুর একমাত্র কন্যা জান্নাতুল ফেরদৌস ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি….রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো মাত্র ১২ বছর। সে পঞ্চম শ্রেণি পড়তো।

তার এমন অকাল মৃত্যুুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

এ ছাড়াও বাবুল ওমর বাবুর একমাত্র কন্যার মৃত্যুর কিছুক্ষনের মধ্যে সোনারগাঁয়ে বিশিষ্টজন, বিভিন্ন শ্রেণি পেশার মানুষ, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের ব্যক্তিবর্গ জান্নাতুল ফেরদৌসীর ছবি পোষ্ট করে শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

জান্নাতুল ফেরদৌস ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ২ আগস্ট বুধবার বিকেরে রাজধানীর একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) জান্নাতুল ফেরদৌস মোশারফ হোসেন স্কুল এন্ড কলেজের পঞ্চম শ্রেনীতে পড়াশোনা করতো।

ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবুর একমাত্র কন্যার মৃত্যুতে এ ছাড়াও উপজেলা নির্বাহী অফিসার রেজওয়ান উল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম গভীর শোক প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।