নারী মুক্তিযোদ্ধাদের জীবনী সম্বলিত গ্রন্থ ও ছবি মেয়র আইভীকে উপহার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার নারী মুক্তিযোদ্ধাদের জীবনী সম্বলিত গ্রন্থ ও ছবি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মুক্তিযুদ্ধ কর্নারে সংরক্ষণের জন্য নাসিক মেয়র সেলিনা হায়াত আইভীর নিকট হস্তান্তর করেন বীর মুক্তিযোদ্ধা কমলা রানী কর (লক্ষ্মী চক্রবর্তী)।

মঙ্গলবার ১৮ জুলাই দুপুর ১২ টায় নারায়ণগঞ্জ জেলার নারী মুক্তিযোদ্ধাদের জীবনী সম্বলিত গ্রন্থ ও ছবি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মুক্তিযুদ্ধ কর্নারে সংরক্ষণের জন্য মাননীয় মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভীর নিকট বীর মুক্তিযোদ্ধা কমলা রানী কর (লক্ষ্মী চক্রবর্তী) হস্তান্তর করেন।

মেয়র কার্যালয়ে উপস্থিত হয়ে কমলা রানী কর (লক্ষ্মী চক্রবর্তী) তাঁর মুক্তিযুদ্ধকালীন অভিজ্ঞতা মেয়রের সাথে বিনিময় করেন। মুক্তিযুদ্ধের নারী কমান্ডার ফরিদা আক্তার, বীর মুক্তিযোদ্ধা লক্ষ্মী চক্রব্রর্তী, বীর মুক্তিযোদ্ধা মঞ্জুশ্রী নিয়োগী, বীর মুক্তিযোদ্ধা ডাঃ দীপা ইসলাম, বীর মুক্তিযোদ্ধা শিখা চক্রবর্তী, বীর মুক্তিযোদ্ধা প্রীতিকনা দাস আগরতলা ক্যাম্পে মুক্তিযুদ্ধকালীন দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করেন।এছাড়াও বীর মুক্তিযোদ্ধা মাসুদা সুলতানা স্থানীয়ভাবে কাজ করেন।

সিটি মেয়র মনোযোগ সহকারে তাঁর বক্তব্য শুনেন এবং নারী মুক্তিযোদ্ধাদের স্মৃতি সম্বলিত ছবি ও জীবনী গুরুত্বের সাথে সংরক্ষণ করবেন বলে আশ্বাস্ত করেন।