রূপগঞ্জে খোকনের বাড়িতে সন্ত্রাসী হামলা: আইনজীবী আজিজুর রহমান মোল্লার নিন্দা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের বাড়িতে সশস্ত্র সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সহ-সভাপতি, রূপগঞ্জ উপজেলা বিএনপির নেতা ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট আজিজুর রহমান মোল্লা।

৫ জুলাই বুধবার এক বিবৃতিতে এই নিন্দা ও প্রতিবাদ জানান তিনি। একই সঙ্গে হামলাকারীদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানান। নতুবা নারায়ণগঞ্জের মানুষকে সাথে নিয়ে রূপগঞ্জ উপজেলার জনগণ এর কঠোর জবাব দিবে।

অ্যাডভোকেট আজিজুর রহমান মোল্লা বিবৃতিতে বলেন, গোলাম ফারুক খোকন রাজপথ থেকে ওঠে আসা বিএনপি নেতা। ছাত্রদল যুবদলের নেতৃত্ব দিয়ে তিনি আজকে নারায়ণগঞ্জ জেলা বিএনপির নেতৃত্ব দিচ্ছেন। তিনি মুড়াপাড়া ডিগ্রি কলেজের ভিপি ছিলেন। মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান। ছাত্রদলের রাজনীতি করেছেন। যুবদলে জেলা উপজেলার নেতৃত্ব দিয়েছেন। জেলা যুবদলের বর্তমানেও তিনি আহ্বায়ক পদে রয়েছেন। গত ১৭ জুন জেলা বিএনপির সাধারণ সম্পাদক তিনি নির্বাচিত হোন। উনার মত একজন স্বচ্ছ পরিচ্ছন্ন রাজনীতিকের বাড়িতে সন্ত্রাসীদের সশস্ত্র হামলা মেনে নেয়া যায় না।

তিনি আরো বলেন, আমি গোলাম ফারুক খোকনের বাড়িতে সশস্ত্র হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এই ঘটনার সাথে জড়িতদের অতিদ্রুত আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি। অন্যথায় তাদের এই হামলা নারায়ণগঞ্জ বিএনপির নেতাকর্মীরা আর সহ্য করবে না। হামলাকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা হবে।

প্রসঙ্গত, গত ৩ জুলাই রাতে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের বাড়িতে সশস্ত্র হামলা চালিয়েছে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা। ওই সময়ে হামলাকারীরা ৫টি গাড়ি ভাঙচুর ও বাড়িতে ব্যাপক ইটপাটকেল নিক্ষেপ করে। এতে করে খোকনের বাড়িতে থাকা বিএনপি নেতাকর্মীরা আতঙ্কগ্রস্ত হয়ে পড়েন।

এমনকি আরো খবর