ফতুল্লায় যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধর, থানায় অভিযোগ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লার মধ্য নরসিংপুর এলাকার সোহরাব বেপারীর মেয়েকে যৌতুকের দাবিতে স্বামী ও তার পরিবার শারীরিক মানসিকভাবে নির্যাতন করেছেন বলে অভিযোগ ওঠেছে। এব্যাপারে নির্যাতনের শিকার এক সন্তানের জননী পারুল বেগম বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় স্বামী ইলিয়াসসহ ৪/৫ জনকে অভিযুক্ত করে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ অভিযোগে ওই নারী দাবি করেন, ফতুল্লার মধ্য নরসিংপুর এলাকার মো. সোহারব বেপারী। তার মেয়ে পারুল বেগম। গত চার বছর পূর্বে ইসলামের শরীয়ত মোতাবেক ইলিয়াস শিকদারের সাথে বিবাহ হয়েছে। ইলিয়াস মুন্সীগঞ্জ জেলা ও শ্রীনগর থানাধীন নতুনবাজার খালপাড় এলাকার তোফাজ্ঝল শিকদারের ছেলে। তাদের দাম্পত্য জীবনে ইব্রাহীম নামের একটি দুই বছরের ছেলে সন্তান রয়েছে।

বিভিন্ন সময় ইলিয়াস ও তার পরিবারের সদস্যরা যৌতুকের দাবীতে নানা ভাবে নির্যাতন করে আসছে। গত ২০ এপ্রিল বিকেল ৪টায় পারুলকে তার স্বামী ইলিয়াস মারপিট করে। এরপর গত ২৫ এপ্রিল বিকেল সাড়ে ৪টায় এলোপাথীভাবে মারধর করে। একপর্যায়ে স্বামী ও শ^শুর বাড়ির নির্যাতন সহ্য করতে না পেরে পারুল বাবার বাসায় চলে আসে। পরে গত ২৭ এপ্রিল সকালে ফতুল্লা মডেল থানায় স্বামী শ^শুগসহ ৫ জনের নামে লিখিত অভিযোগ দায়ের করেছে।