ফতুল্লায় মাদক ব্যবসায়ীদের হামলায় আহত ৩

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লার দাপা ইদ্রাকপুর শাহ জাহান রি রোলিং মিলস এলাকায় মাদক ব্যবসায়ীকে মাদক বিক্রি ও সেবনে বাধা দেয়ায় একই পরিবারের তিন জনকে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে বলে অভিযোগ ওঠেছে। অভিযোগ ওঠেছে মাদক ব্যবসায়ী ইব্রাহীম, আল আমিন ও তার সহযোগিরা এই হামলা চালায়।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানায় আহত আবুল কালাম (৫০) মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন। আহতরা খানপুর ৩শ শয্যা হাসপাতালে ভর্তি আছে।

এ অভিযোগ সূত্রে, ফতুল্লা থানাধীন দাপাইদ্রাকপুর শাহজাহান রি রোলিং মিলস খাঁ বাড়ি এলাকায় আবুল কালামের বাসার সামনে প্রায় সময়ই মাদক সেবন ও মাদক বিক্রি করে আসছে। এই দৃশ্য দেখে এলাকার মুরুব্বীগণ ঐ মাদক ব্যবসায়ী সেন্ডিকেটকে নিষেধ করলে তারা ক্ষিপ্ত হয়ে গত ২৬ এপ্রিল রাত ১২টায় ইব্রাহীম, আল আমিন ওমর সহ ১০/১২ জন মাদক বিক্রেতা ও সেবনকারী নিয়ে আবুল কালামের বাসায় হামলা চালায়। ওই সময় এমন কি বাসায় ঢুকে মহিলা পুরুষসহ সবাইকে মারধর করেছে বলেও লিখিত অভিযোগে দাবি করেন আবুল কালাম।

তিনি আরও অভিযোগ করেন- এসময় আবুল কালাম ও তার ছেলে আক্তার হোসেনকে মারপিট করে রক্তাক্ত জখম করেছে। আক্তারকে ছাড়াতে গেলে মাদক ব্যবসায়ীরা অক্তারের মাকে মারপিট ও শ্লীলতাহানী ঘটায়। বর্তমানে আক্তার হোসেন খানপুর ৩শ শয্যা হাসপাতালে ভর্তি আছে। তার মা মনোয়ারা বেগম স্থানীয় পল্লী চিকিৎসকের হাতে চিকিৎসা নেয়। মাদক ব্যবসায়ী ইব্রাহীমকে পাতিনেতারা শেল্টার দেয় বলে এলাকাবাসী জানান।

দাপা ইদ্রাকপুর এলাকায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা ইব্রাহীম, মো. ওমর এবং আল আমিনকে গ্রেপ্তারের দাবী জানান। যাতে আর কোন মাদক ব্যবসায়ীরা ভবিষ্যতে কাউকে হয়রানি ও মারপিট করতে সাহস না পায়। এ ব্যাপরে জেলা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন আহতদের পরিবার।