মুক্তিযোদ্ধা চুন্নুর মৃত্যুতে সমবেদনায় নাহিদা বারিক: জাতি এক বীর সেনা হারালো

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বীর মুক্তিযোদ্ধা মজিবুল হক চুন্নুর মৃত্যুতে তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক। ওই সময় তিনি শোকাহত পরিবারের সদস্যদের শান্তনা দিয়ে বলেন, জাতি এক বীর সেনা হারালো। বীর মুক্তিযোদ্ধাদের কষ্টে অর্জিত আজকের এই বাংলাদেশ। যারা আমাদের এই স্বাধীন দেশটি উপহার দিয়েছেন তাদেরই একজন বীর মুক্তিযোদ্ধা মজিবুল হক চুন্নু। উনার মৃত্যুতে আমরা শোকাহত।

জানাগেছে, ২৬ এপ্রিল শুক্রবার গভীর রাতে বীর মুক্তিযোদ্ধা মজিবুল হক চুন্নু তার নিজ বাসভবন নারায়ণগঞ্জ শহরের খানপুর ব্র্যান্স রোডের বাসায় হৃদযন্ত্র বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন(ইন্নালিল্লাহি..রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি তার স্ত্রী, ৩ ছেলে ও এক মেয়ে সহ বহুগুণগ্রাহী রেখে গেছেন।

২৭ এপ্রিল শনিবার দুপুরে নারায়ণগঞ্জ খানপুর হাসপাতালের সামনে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। এর আগে বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক চুন্নকে গার্ড অব অনার দেয়া হয়। ওই সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক। ওই সময় তিনি মুক্তিযোদ্ধার পরিবারের সদস্যদের শান্তনা দেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।