আমার পরিবারে মাদকসেবী, সন্ত্রাসী থাকলে ভোট চাই না: আক্তার হোসেন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলা পরিষদের আগামী নির্বাচনে সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রার্থী আক্তার হোসেন স্থানীয়দের উদ্দেশ্যে বলেছেন, আমি সোনার চামচ মুখে নিয়ে জন্ম নেইনি। ৮/১০টা সাধারণ খেটে খাওয়া মানুষের ঘরে আমার জন্ম। ছোট থেকেই আমি পড়াশোনার পাশাপাশি কৃষিজমিতে কাজ করতে করতেই আমি বড় হয়েছি। কলাগাছিয়া ইউনিয়নের মাটি আর কাদা মেখেই আমি এ পর্যায়ে এসেছি। আমি আপনাদেই সন্তান। তাই আক্তার হোসেনকে নয় বরং আপনার সন্তানকে বিজয়ী করুন। ইনশাআল্লাহ আপনার মূল্যবান ভোট আমি বৃথা যেতে দিব না।

২৬ এপ্রিল শুক্রবার বিকেলে বন্দর থানাধীন কলাগাছিয়া ইউনিয়নের নিশং এলাকায় আগামী উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে স্থানীয়দের আয়োজনে এক মতবিনিময় সভার প্রধান অতিথির বক্তব্যে আক্তার হোসেন এসব কথা বলেন।

তিনি আরো বলেন, কলাগাছিয়া ইউনিয়ন একটি নামকরা এলাকা, দেশের বিখ্যাত হার্টের ডাক্তার খন্দকার, ক্যান্সার ডাক্তার মোঃ শাহাদত, এমএ ওহাবরা এ ইউনিয়নেরই বাসিন্দা। কিন্তু দুঃখের বিষয় হল আমাদের ইউনিয়নে উপজেলা পরিষদ হলেও এখনো এই ইউনিয়নে উপজেলা পর্যায়ে আমরা কোন প্রতিনিধি নির্বাচিত করতে পারিনি। আবেগের বশবর্তী হয়ে কখনো নিজের বিবেককে বিক্রি করবেন না। আমার পরিবারের কোন সদস্য যদি মাদক, সন্ত্রাস আর চাঁদাবাজি সম্পৃক্ত থাকে তাহলে আমি আপনাদের ভোট চাই না। আমার অনুরোধ আপনারা দেখেশুনে সৎ ও যোগ্য ব্যক্তিকেই আপনার মূল্যবান ভোট দিবেন।

কলাগাছিয়ার নিশং এলাকার সমাজ সেবক আবুল হোসেন মাষ্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মধ্যনিশং পঞ্চায়েত কমিটির সভাপতি মোঃ কেরামত আলী, বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মেম্বার, তৈয়ব আলী প্রধান, মোঃ আবু সালেহ, কলাগাছিয়া ইউপি সদস্য মনির হোসেন মেম্বার, কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগ নেতা আশিক মাহমুদ, সিপার মাহমুদ, মোঃ হোসাইন, মোঃ হোসাইন, মোঃ আলী, কবির হোসেন, সাইফুল ইসলাম, হযরত আলী, জিয়াবুল হক, নুরুদ্দিন, আবু নাছের, মোঃ জাহাঙ্গীর, হাজী নুরুল হক, হাজী মোঃ আলী, ইউনুছ মোল্লা, মোঃ কামাল, নিজামউদ্দিন ও লিটন প্রমূখ।