ফতুল্লায় ৯ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লায় র‌্যাব, ডিবি ও থানা পুলিশের পৃৃথক অভিযানে ৯ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে বিপুল পরিমান মাদক উদ্ধারও করা হয়। গত ২৪ ঘন্টায় ফতুল্লা মডেল থানা পুলিশ, জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ও র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ৩২৬ পিস ইয়াবা ট্যাবলেট ও ৭৫ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়। ওই সময় এই ৯ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানাযায়, ফতুল্লা মডেল থানা পুলিশ ২৫ এপ্রিল বৃহস্পতিবার রাতে ঢাকা নারায়ণগঞ্জ লিংকরোড চাঁনমারী এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৭৫ পুরিয়া হেরোইনসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো- চাঁনমারী ঐরাকার পেশাদার মাদক বিক্রেতা লেবু মিয়ার স্ত্রী রুমি বেগম, গেদা মিয়ার ছেলে সোহারব হোসেন, মৃত সাবেদ আলীর ছেলে আহম্মদ, তার ছেলে হাসান এবং মৃত আবদুল জলিলের ছেলে সায়মন ওরফে দ্বীন ইসলাম ওরফে দেলা।

এদিকে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ একই রাতে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ফতুল্লার পাগলা নয়ামাটি ভাবীর বাজার এলাকা থেকে ইতি আক্তারকে গ্রেপ্তার করেছে। ইতি ঐ এলাকার আলমগীর হোসেনের মেয়ে।

অপরদিকে, র‌্যাব-১০ এর একটি টীম ফতুল্লাথানাধীন এলাকা থেকে ৩০৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো- মাহমুদপুর এলাকার মৃত বরকত আলীর ছেলে মজিবুর রহমান, মনির হোসেনের ছেলে জাহিদুল ইসলাম পাবেল, সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার মৃত আবদুল জলিলের ছেলে মো. জজ মিয়া।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানায় মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।