ফতুল্লা থানা বিএনপির আওতাধীন ৪টি ইউনিয়ন কমিটি ঘোষণা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানা বিএনপির আওতাধীন ৪টি ইউনিয়নের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছেন ফতুল্লা থানা বিএনপি। ৮ জুন বৃহস্পতিবার রাতে ফতুল্লার কুতুবপুরের নয়ামাটি ভাবীরবাজার এলাকায় ফতুল্লা থানা বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম টিটুর কার্যালয়ে আয়োজিত দ্বি-বার্ষিক সম্মেলনে এই কমিটি ঘোষণা করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও ফতুলা থানা বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম টিটু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আব্দুল বাবী ভুঁইয়া।

কুতুবপুর ইউনিয়ন বিএনপি’র পূর্ণাঙ্গ কমিটিতে সভাপতি বিল্লাল হোসেন ও সাধারণ সম্পাদক এসএম আনোয়ার, কাশিপুর ইউনিয়ন বিএনপি’র সভাপতি মইনুল হোসেন রতন, সাধারণ সম্পাদক মোহাম্মদ আরিফ মন্ডল, এনায়েত নগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট এসএম মাহমুদুল হক আলমগীর, সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান সুমন, ফতুল্লা ইউনিয়ন বিএনপির সভাপতি হাসান মোহাম্মদ পলাশ, সাধারণ সম্পাদক আলমগীর হোসেনকে নির্বাচিত ঘোষণা করা হয়। পরর্ব্তীতে নেতাদের হাতে এসব কমিটির লিখিত কাগজ তুলে দেন শীর্ষ নেতারা।

প্রধান অতিথির বক্তব্যে শহিদুল ইসলাম টিটু বলেন, ফতুল্লায় ৪টি ইউনিয়ন এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এতে পদ পদবী বড় কথা নয়, বাংলাদেশ জাতীয়তাবাদী দল অনেক বড় দল হয়তো অনেকেই উপযুক্ত কিন্তু সবাইকে তা দেওয়া সম্ভব হয়নি। এই জন্য কারো মনে কোন প্রকার কষ্ট নিবেন না। আমাদের একটাই পরিচয় আমরা সবাই জিয়ার সৈনিক। এটাই আমাদের বড় পরিচয়। তাই সকলে মিলেমিশে একসাথে কাজ করবেন।