সাখাওয়াত-টিপুর সঙ্গে বন্দর থানা বিএনপির নবনির্বাচিতদের সাক্ষাত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন নবনির্বাচিত বন্দর থানা বিএনপি সভাপতি শাহেনশাহ্ আহম্মেদ ও সাধারণ সম্পাদক নাজমুল হক রানা।

রবিবার (১১ জুন) সন্ধ্যায় এড. সাখাওয়াত হোসেন খানের চেম্বারে এসে এই সাক্ষাত করেন তারা। পরে নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ এড. সাখাওয়াত হোসেন খানকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় বন্দর থানা বিএনপির নব নির্বাচিত সভাপতি শাহেনশাহ আহমেদ বলেন, আমরা বিএনপির মূলধারার রাজনীতিতে বিশ্বাসী। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান মহানগর বিএনপির যে কমিটি দিয়েছেন সেই কমিটির সাথেই আমরা থাকবো।

তিনি বলেন, মূলধারা থেকে কেউ বিদ্রোহী গ্রুপে যায় না বরং বিদ্রোহী গ্রুপ থেকে মূলধারায় আসে। তাই আমরা নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খান এবং সদস্য সচিব এডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর নেতৃত্বে আগামী দিনের আন্দোলন সংগ্রামে বন্দর থানা বিএনপি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে সেই প্রতিশ্রুতি ব্যক্ত করছি।

সৌজন্য সাক্ষাতকালে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন আনু, ফতেহ রেজা রিপন, বন্দর থানা বিএনপি’র সাবেক যুগ্ম আহ্বায়ক নাছির উল্লাহ্ টিপু, বিএনপি নেতা সানোয়ার হোসেন, শাহিন আহমেদ, রিপন, ফয়সাল, মাসুম, কালামসহ বন্দর থানা বিএনপি’র নেতৃবৃন্দ।