সোনারগাঁয়ে ‘মোশাররফকে এমপি দেখতে চাই’ ব্যানারে মোশাররফের শোডাউন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

উন্নয়নকে অব্যহত রেখে আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভোট দিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে আবারও ক্ষমতায় আনতে হবে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ-৩ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী ও কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন।

‘উন্নয়ন দেখে বিএনপি রাজনীতিকে অস্থিতিশীল করতে উৎপর হয়েছে’ মন্তব্য করে তিনি বলেন, তারা দেশে একটা বিশৃঙ্খলা করার চেষ্টা করবে। আমরা আওয়ামী লীগের নেতাকর্মীরা সজাগ আছি। আমরা যুবলীগ ছাত্রলীগ ও ছাত্র সমাজ ঐক্যবদ্ধ আছি। যদি আপনারা রাজনীতিকে অস্থিতিশিল করার চেষ্টা করেন আমরা আপনাদের ছেড়ে কথা বলবো না।

বুধবার (৭ জুন) দুপুরে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার কাঁচপুর বাসস্ট্যান্ডে আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ঐতিহাসিক ৭ জুন, ৬ দফা দিবস বাঙ্গালী জাতির মুক্তির সনদ উপলক্ষে সোনারগাঁ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমীকলীগ ও সহযোগী সংগঠনের ব্যানারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গনতন্ত্র ও নির্বাচনে বিশ্বাস করে উল্লেখ করে মোশাররফ আরও বলেন, আমরা নির্বাচনে বিশ্বাস করি। নির্বাচনে আসেন, যদি বাপের বেটা হয়ে থাকেন নির্বাচন করে দেখেন কয়টা ভোট পান। আমরা বিশ্বাস করি বাংলাদেশের স্বাধীনতা ও পতাকা নিয়ে কোনো দেশের নাক গলানো বাংলাদেশের স্বাধীনতার সার্বভোমত্ব একজন নাগরিক হিসাবে আমরা কখনো সহ্য করবো না।

তিনি বলেন, আগামী নির্বাচনে যারা উন্নয়নকে বাধাগ্রস্থ করতে চান আসেন নির্বাচনের মাঠে খেলা হবে। এবার খেলা হবে নির্বাচনের মাঠে। দেখি কয়টা সিট আপনারা পান আর কয়টা সিট আওয়ামী লীগ পায়। বাংলাদেশের জনগন আপনাদেও ভোট দিবে না। আপনারা বাংলাদেশে কখনো উন্নয়ন করেন নাই। জালাও পোড়াও ছাড়া আপনাদের ইতিহাস বাংলাদেশে নাই।

আগামী দ্বাদশ নির্বাচনে সোনারগাঁয়ে নৌকা বড় প্রয়োজন জানিয়ে আওয়ামী লীগের এ নেতা বলেন, সোনারগাঁয়ে সোনারগাঁয়ে আমরা পরস্পর মিলে রাজনীতি করতে চাই। একসাথে রাজনীতি করবো। সোনারগাঁয়ে আমাদের নৌকার বড় প্রয়োজন। সোনারগাঁ আওয়ামী লীগের ঘাটি। এখানে যদি নৌকার প্রার্থী দেয়া হয় খুব সহজে নৌকা পাশ করবে। নৌকা যে পায় আমরা মিলেমিশে কাজ করবো। জননেত্রী শেখ হাসিনাকে আমরা নৌকা বিজয়ী দিবো ইনশাল্লাহ।