আজকে বাজারে গেলে মানুষের নাবিশ্বাস হয়ে যায়: বিএনপি নেতা টিপু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু বলেছেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় এসেছে ৭১থেকে ৭৫, ৯৬ থেকে ২০০১, ২০০৮ থেকে অর্ধবত ক্ষমতা থাকায় পর তারা কি উপহার দিয়েছে খুন, ছিনতাই, ডাকাতি, রাহাজানি, ধর্ষণ, দুর্ভিক্ষ ও দুর্নীতি উপহার দিয়েছে। তারা জনমুখী দেশের মানুষের কল্যাণে কোন কাজ করেন নাই। আজকে যে দিকে তাকায় মানুষের মুখে কোন হাসি নেই। আজকে বাজারে গেলে মানুষের নাবিশ্বাস হয়ে যায়। কারণ পকেটে যে টাকা থাকে তাতে করে সে পরিবারের চাহিদা অনুযায়ী নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র সে ক্রয় করতে পারে না। কারণ এই সরকার যখনই ক্ষমতায় এসেছে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি বেড়েই চলেছে।

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আওতাধীন সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান বক্তার হিসেবে বক্তব্যে রাখতে গিয়ে তিনি এসব কথা গুলো বলেন।

বুধবার (৭ জুন) বাদ জোহর সিদ্ধিরগঞ্জের চৌধুরী এলাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের খাবার বিতরণ করা হয়।

তিনি বলেন, ২০০৮ সালের পরে ক্ষমতা আসার পরে আওয়ামী লীগের এমপি মন্ত্রী ন তাদের ছাত্রলীগ, যুবলীগ দুর্নীতি ও ব্যাংকের টাকা লুটপাট করে দেশে কোটি কোটি টাকা কামিয়েছে। কোটি কোটি টাকা তারা বিদেশ ও পাচার করেছে। আজকে দেখেন ফরিদপুরের ছাত্রলীগের সভাপতি সে দুই হাজার কোটি টাকার মালিক হয়ে গেছে। অথচ আমরাও ছাত্র রাজনীতি করেছি আমরা এখনও রিক্সায ও অটো বা টেম্পু দিয়ে চলি।

তিনি আরও বলেন, আগামী কিছুদিনের মধ্যে আমাদের রাজনৈতিক অভিভাবক তারেক রহমান তার বাবা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান যেভাবে ৭১ সনে চট্টগ্রাম কালুরঘাট বেতার কেন্দ্র থেকে স্বাধীনতার ঘোষণা দিয়েছিল ঠিক তেমনি করে তিনিও এদেশ থেকে ফ্যাসিবাদী শেখ হাসিনা সরকারের পতনের আন্দোলন ডাক দিবেন। সেই আন্দোলনে বিএনপি যুবদল ছাত্রদল শ্রমিকদল অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে রাজপথে সে আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে।সেই আন্দোলনের জন্য সবাই প্রস্তুত হন।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ অপু’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, প্রধান বক্তা মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব। সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র সভাপতি মাজেদুল ইসলাম। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র সহ-সভাপতি এস এম আসলাম, সহ-সভাপতি বই এইচ বাবুল, এড. মাসুদুর রহমান মন্টু, সেলিম মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আকবর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হোসেন, জাহাঙ্গীর আলম স্বাধীন, কামরুজ্জামান শরীফ, ৮নং ওয়ার্ড বিএনপির সিনিয়র কাশেম মেম্বার, ১০নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সভাপতি জামাল প্রধান।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, যুবদল নেতা শরীফ হোসেন, মো. হালিম, মিজানুর রহমান মিজান, মো. নুরুজ্জামান,খলিল,আক্তার, সোহেল, শফিক, সুমনসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।