নারায়ণগঞ্জ জেলা যুবদলের উদ্যোগে জিয়ার শাহাদাতবার্ষিকী পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা যুবদলের উদ্যোগে দোয়া মাহফিল ও নেওয়াজ বিতরণের মধ্যদিয়ে দিয়ে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালন করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

মঙ্গলবার ( ৩১ মে) বাদ জোহর ফতুল্লার কাশিপুর ইউনিয়নে জেলা যুবদলের সাবেক সদস্য সৈকত হাসান ইকবালের সার্বিক তত্ত্বাবধানে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময়ে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা এবং বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে গরীব অসহায়দের মাঝে নেওয়াজ বিতরণ করা হয়।

নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সৈকত হাসান ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপস্থিত ছিলেন, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের ১ম সদস্য সাদেকুর রহমান সাদেক, বিশেষ অতিথি মহানগর যুবদলের সদস্য সচিব, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জুয়েল আহম্মেদ, ফতুল্লা থানা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক কবির প্রধান, জেলা যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক ইসমাইল খান।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, কাশিপুর ইউনিয়ন বিএনপির সহ- সাংগঠনিক সম্পাদক মোক্তার হোসেন মক্তু, এনায়েতনগর ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক আনিসুর রহমান আনিস, কাশিপুর ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক শামীম আহমেদ, কাশিপুর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক টিটু ঢালী, যুবদল নেতা বরকত উল্লাহ, সালাম, সোহাগ, হাবিব, ফরহাদ, কাশিপুর ইউনিয়ন কৃষক দলের সভাপতি মো. আসলাম, সাধারণ সম্পাদক সিরাজ ডাক্তার, যুগ্ম সম্পাদক মো. জিয়াসহ অনেকেই।