সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাৎবার্ষিকী পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আওতাধীন সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণের মধ্যদিয়ে দিয়ে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালন করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

মঙ্গলবার ( ৩১ মে) বাদ জোহর সিদ্ধিরগঞ্জের চৌধুরী এলাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের খাবার বিতরণ করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানা যুবদল নেতা আরমান হোসেনের সভাপতিত্বে ও যুবদল নেতা শহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, বিশেষ অতিথি কেন্দ্রীয় যুবদলের ১ম সদস্য সাদেকুর রহমান সাদেক, বিশেষ অতিথি মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, বিশেষ অতিথি ১০নং ওয়ার্ড বিএনপির সভাপতি আনিস শিকদার।

সার্বিক সহযোগীতায়- সিদ্ধিরগঞ্জ থানা যুবদল নেতা মোফাজ্জল হোসেন আনোয়ার, রেজাউল করিম,ওবায়দুর রহমান দিপু, মাঈনউদ্দিন , জসিম মিয়া, আরাফাত, মিন্টু, মৃদুল, জাহিদ, সাদ্দাম, আলামিন, নাসিম, শাহাজালাল কালু, ইব্রাহিম ১, ইব্রাহিম ২, সোহেল, মো. ফারুক, নুর ইসলাম, মো. কামাল, মো. সেলিম, হাসান, খাইরুলসহ অনেকেই।