জিয়াউর রহমানের নাম কখনো মুছে ফেলা সম্ভব নয়: বিএনপি নেতা আজাদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন, এদেশের স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানই বাংলাদেশের স্বাধীনতার ঘোষক। মুক্তিযুদ্ধে তাঁর অবদান কোনভাবেই অস্বীকার করা যাবে না। কিন্তু সরকার নানাভাবে ষড়যন্ত্র করে জিয়াউর রহমানের অবদান মুছে ফেলতে চাইছে, কারণ তারা বিএনপিকে ভয় পায়। ইতিহাসকে বিকৃত করা যাবে কিন্তু বাংলাদেশের মানুষের মন থেকে জিয়াউর রহমানের নাম কখনো মুছে ফেলা সম্ভব নয়।

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তুর উদ্যোগে দোয়া মাহফিল ও খাবার বিতরণ পূর্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন ।

মঙ্গলবার ( ৩১ মে) বাদ জোহর সিদ্ধিরগঞ্জে গোদনাইল ধনকুন্ড এলাকার মহানগর যুবদলের আয়োজনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তিনি আরও বলেন, বর্তমানে দেশের অবস্থা খুবই খারাপ। বিদ্যুৎ সমস্যা, গ্যাস সমস্যা, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, হত্যা খুন হামলা মামলা দেশের মানুষ কেউ ভালো নেই। এভাবে আর কতদিন চলবে। এভাবে কি চলতে দেওয়া যাবে। সুতরাং এদেশের জনগণকে প্রতিবাদী হতে হবে। আজ জনগণের ধৈর্যের বাধ ভেঙে গেছে, দেয়ালে পিঠ ঠেকে গেছে । আসুন আজকে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী শোকের এদিনে আমরা অঙ্গিকার করি। আমরা সবাই দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে কঠিন থেকে কঠিনতর আন্দোলনের মাধ্যমে এ সরকারের পতন ঘটাবো ইনশাল্লাহ। আর এদেশে নেতৃত্ব দিবেন দেশনায়ক তারেক রহমান।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু’র সভাপতিত্বে ও মহানগর যুবদলের সাবেক সহ- সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, বিশেষ অতিথি কেন্দ্রীয় যুবদলের ১ম সদস্য সাদেকুর রহমান সাদেক, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জুয়েল আহম্মেদ, মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি।

এছাড়াও উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হারুন উর রশিদ লিটন, ১১নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আবুল হোসেন রিপন, মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি গোলাম কিবরিয়া, সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন, পারভেজ খান, সাবেক তথ্য ও প্রযুক্তি বিষয়ক সহ- সম্পাদক আলী ইমরান শামীম, মহানগর যুবদল মহানগর যুবদল নেতা সাইফুল ইসলাম আপন, কামরুল হাসান, রিয়াজুল আলম ইমন, হাবিবুর রহমান মাসুদ, সজিব আহমেদ, রেজাউল করিম,ওবায়দুর রহমান দিপু, মাঈনউদ্দিন, জসিম মিয়া, আরাফাত, মিন্টু, মৃদুল, জাহিদ, সাদ্দাম, আলামিন, নাসিম, শাহাজালাল কালু, ইব্রাহিম ১, ইব্রাহিম ২, সোহেল, মো. ফারুক, নুর ইসলাম, মো. কামাল, মো. সেলিম, হাসান, খাইরুল প্রমূখ।