রাজীবের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাৎবার্ষিকীতে দোয়া ও খিচুরি বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিবের উদ্যোগে দোয়া মাহফিল ও অসহায় দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

বুধবার ( ৩১ মে) বাদ জোহর শহরের মিশনপাড়া এলাকায় মাশুকুল ইসলাম রাজিবের বাড়ির সামনে দিনব্যাপী এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দিনব্যাপী রাজিবের কর্মসূচিতে সকল থেকে বিকেল পর্যন্ত নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা অনুষ্ঠানে যোগদান করেন।

বাদ জোহর দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
এসময়ে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, বিশেষ অতিথি নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু।

এছাড়াও সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এড. জাকির হোসেন, যুগ্ম আহ্বায়ক এড. সরকার হুমায়ূন কবির, আনোয়ার হোসেন আনু, ফতেহ রেজা রিপন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জুয়েল আহম্মেদ, কেন্দ্রীয় যুবদলের ১ম সদস্য সাদেকুর রহমান সাদেক, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক নাজমুল হক,আড়াইহাজার পৌরসভা বিএনপি’র সভাপতি মোহাম্মদ উল্লাহ লিটন, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম ভূঁইয়া, সহ-সম্পাদক, আঃ জব্বার, আইন বিষয়ক সম্পাদক এড. সারোয়ার জাহান, জেলা যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, সাবেক সহ- কোষাধ্যক্ষ আশরাফ মোল্লা, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মঈনুল হাসান রবিন, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি শাহাজাদা আলম রতন, জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি রুবেল হোসাইন, জেলা স্বেচ্ছাসেবক নেতা সামাউন ইসলাম স্বর্না, ওমর ফারুক শোভন, মহানগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি হামিদুর রহমান সুমন, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন রছি, জেলা স্বেচ্ছাসেবক দলের নাট্য বিষয়ক সম্পাদক মাসুদ রানা, সদস্য রুবেল কিবরিয়া, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম সরকার, ছাত্রদল নেতা মো. রিফাত, নাজমুল হাসান রাব্বি, মো. সুজন প্রমুখ।