ফতুল্লায় জমি সংক্রান্ত বিরোধে মারামারি, আহত ৩

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লার বক্তাবলীর চরবয়রাগাদী এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মোহর আলী ও তার স্ত্রী ভাইকে মারপিট করে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষ খালেক দিদার গংরা। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন মোহর আলী তার প্রতিপক্ষের বিরুদ্ধে।

এ অভিযোগ সূত্রে জানা যায়, ফতুল্লা ধানাধীন বক্তাবলী চর বয়রাগাদী এলাকায় মো. আলাউদ্দিন মিয়ার ছেলে মোহর আলী ও আলী হোসেন জমি নিয়ে বিরোধ চলছে মো.খালেক, আরিফ হোসেন গংদের সাথে। নিয়ে তাদের মামলাও চলমান আছে আদালতে।

গত ১৯ এপ্রিল মোহর আলী তার বাড়ির পাশে লাকড়ির দোকান ঘর তুলতে গেলে প্রতিপক্ষ খালেক, তার ছেলে দিদার, ফারুক, আরিফ হোসেন, আশ্রাফুল গংরা বাধা দেয়। এসময় কথাকাটি পর খালেক ও তার সহযোগিরা মোহর আলীকে সন্ধ্যা ৬টার সময় এলোপাতারী মারপিট করে। এসময় মোহর আলীর ভাই আলী হোসেন ও তার স্ত্রী সানজিদা ছাড়াতে আসলে তাদেরকেও মারধর করে প্রতিপক্ষরা।

এমনকি মোহর আলীর জীবিকা নির্বাহ করার অটো বাইক ভেঙ্গে ফেলে ঐ দিদার ফারক গংরা। এব্যাপারে ফতুল্লা মডেল থানায় ১৯ এপ্রিল লিখিত অভিযোগ দায়ের করলেও আজও মামলা হয়নি। এব্যাপারে ফতুল্লা মডেল থানার তদন্তকারী এস.আই আশিষ কুমার দাশ বলেন বিষয়টি তদন্ত চলছে।