ফতুল্লা মায়ের সাথে শিশুর হাজতবাস!

কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবা সরবরাহ করতে এসে নারায়ণগঞ্জ ফতুল্লার সাইনবোর্ড এলাকায় পুলিশের হাতে আটক হন তাসলিমা ও তার ভাই ইউনুস আলী। এসময় তাদের কাছ থেকে ৫৫০ পিস ইয়াবা উদ্ধার করে ফতুল্লা মডেল থানা পুলিশ।
সূত্রে জানাযায়, টেকনাফ মনেরখোলা এলাকার সাইদুলের স্ত্রী তাসলিমা ও তার ভাই ইউনুস আলী শহরের তল্লা রেললাইন এলাকায় লাল মিয়ার স্ত্রীকে ইয়াবা দিতে এসে শনিবার (১ ডিসেম্বর) বিকেলে পুলিশের হাতে আটক হয়। এসময় পুলিশ তাসলিমার আনুমানিক ৩ বছরের শিশু সহ মা তাসলিমাকে একই হাজতে রাখা হয়ে।
ঘটনার সত্যতা স্বীকার করে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক সাফিউল আলম বলেন, সাইনবোর্ড এলাকা থেকে তাসলিমা ও তার ভাই ইউনুস ও শিশুকে সহ আটক করে থানায় নিয়ে আসি। পরে তাকে তল্লাশি করে কোন মাদক পাওয়া যায়নি। পরবর্তীতে এক মহিলার সহযোগিতায় পায়ুপথে ১১টি ক্যাপসুল কস্টেপ মোড়ানো (প্রতি ক্যাপসুলে ৫০ পিস) ইয়াবা উদ্ধার করা হয়।  তিনি আরও জানায়, তাসলিমার সাথে থাকা বাচ্চাটিকে নিয়ে যাওয়ার জন্য তার আত্মীয়ের সাথে যোগাযোগ করলেও তারা কেউ বাচ্চাটিকে নিতে আসেনি।
ফতুল্লা মডেল থানার পরিদর্শক (অপারেশন) মজিবুর রহমান জানান, বাচ্চার ফ্যামেলির কেউ না থাকাতে বাচ্চাকে তার মায়ের সাথে রাখা হয়েছে। গ্রেফতারকৃত তাসলিমার কাছ থেকে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।