সাখাওয়াতকে কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর, হয়রানির অভিযোগ করলেন তৈমূর

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন থানায় মামলায় নেতাকর্মীদের গ্রেপ্তারের ও বিএনপি নেতা অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানকে কেন্দ্রীয় কারাগারে প্রেরণের তীব্র নিন্দা ও অবিলম্বে মুক্তি এবং খালেদা জিয়ার মুক্তি দাবী করেছেন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

এক বিবৃতিতে জানানো হয়, বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি তৈমূর আলম খন্দকার বলেন, বিএনপি নেতা সাখাওয়াত হোসেন খান দীর্ঘদিন কারাগারে থাকায় বিভিন্ন জটিল রোগে ভুগছেন।তাছাড়া তার সব মামলা নারায়ণগঞ্জ আদালতে বিচারাধীন।বিনা কারণে তাকে কেন্দ্রীয় কারাগাওে প্রেরণ করা হয়েছে শুধুমাত্র হয়রানী করার জন্য।

তৈমূর বলেন, হয়রানি করে, ভয় দেখিয়ে বিএনপি নেতাকর্মীদের গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন থেকে দূরে রাখা যাবে না। তৈমূর আরো বলেন। দেশ এখন গায়েবী মামলায় আছন্ন।সরকারের ইচ্ছায় আদালতে মামলা জটের সৃষ্টি হচ্ছে।যার ফল ভোগ করতে হবে দেশের সাধারন জনগণকে।জালিম সরকারের পতন আসন্ন।অচিরেই জনরোষে বাকশালী সরকার ভেসে যাবে।তিনি বেগম খালেদা জিয়ার মুক্তি দাবী করে নেতাকর্মীদের ধৈর্য্য সহকারে বর্তমান পরিস্থিতি মোকাবেলার পরামর্শ দিয়েছেন।

তৈমূর আলম খন্দকার ইতিপূর্বে গ্রেপ্তারকৃত বিএনপি নেতা মামুন মাহমুদ, সাখাওয়াত খান, আবুল হোসেন, মুহাম্মদ হোসেন কাজল, যুবদল নেতা জয়নাল আবেদীন, আমির হোসেন, কাজী সোহাগ, মিনহাজউদ্দিন মুন্না, রফিকুল ইসলাম, ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনি, শামীম, সাইদ রেজা সহ সকল নেতাকর্মীর মুক্তি দাবী করেন।