সোনারগাঁও শম্ভুপুরা ইউনিয়নে জাতীয় পার্টির ঈদ পূণর্মিলন ও মতবিনিময় সভা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের ২নং ওয়ার্ড জাতীয় পার্টির উদ্যোগে ২৫ এপ্রিল মঙ্গলবার বিকেলে ঈদ পূর্ণমিলন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। শম্ভুপুরা ইউনিয়নের রাম গোবিন্দেরগাঁও জাতীয় পার্টির অফিসে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শম্ভুপুরা ইউনিয়নের ২নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি মোঃ আলী আসাদের সভাপতিত্বে ও শম্ভুপুরা ২নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল মান্নান সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- শম্ভুপুরা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি হাজী মনির হোসেন তোতা।

এ সময় উপস্থিতি ছিলেন-শম্ভুপুরা ইউনিয়ন জাতীয় পার্টির সহ-সভাপতি হাজী মোশাররফ প্রধান, ইউনিয়ন জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক সাজেদ মেম্বার, ইউনিয়ন জাতীয় পার্টির প্রচার সম্পাদক জাহাঙ্গীর আলম, শম্ভুপুরা ৭নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি ইব্রাহীম মুন্সি, ৮নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি হাজী জাহাঙ্গীর আলম প্রমুখ।

সভায় বক্তারা সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির পূর্ণাঙ্গ করে জাতীয় পার্টি ও লিয়াকত হোসেন খোকার হাতকে শক্তিশালী করে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।