ফতুল্লায় ‘আলোকিত মুসলিমনগর’ সংগঠনের ইফতার ও দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

ফতুল্লার মুসলিনগরকে আলোকিত করার লক্ষ্যে সামাজিক সংগঠন আলোকিত মুসলিমনগর এর উদ্যোগে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১লা এপ্রিল) বিকেলে মুসলিম নগর আলিয়া মাদ্রাসায় ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত ইফতার মাহফিল অনুষ্ঠানে আলোকিত মুসলিমনগর সংগঠনের অন্যতম সদস্য কাজি আবুল কাশেমের সভাপতিত্বে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আল সামি বেকারীর মালিক মনির হোসেন, স্থানীয় সমাজ সেবক মতিউর রহমান মাষ্টার, আব্দুল বাতেন বাদল, কাজি আবু সালেহ, আনোয়ার হোসেন, মোক্তার হোসেন, মোকলেছুর রহমান প্রধান, কামাল হোসেন, শাহাবুদ্দিন মাদবর, জামাল মাদবর, মুসলিম নগর আলিয়া মাদ্রাসার প্রিন্সিপাল আবু মুসা নেছারী, আরিফ হোসেন, আমির হোসেন, মোফাজ্জল হোসেন, আওলাদ হোসেন, খোকন-১, আনোয়ার মাষ্টার, বাদল মাষ্টার, মোহাম্মদ আলী, হাজী বিল্লাল হোসেন, আওলাদ, আব্দুল মতিন প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আলোকিত মুসলিমনগর সংগঠন গঠন করার মূল লক্ষ্য হলো মুসলিমকে মাদকমুক্ত ও সন্ত্রাসমুক্ত রাখতে সবাইকে ঐক্যবদ্ধ করা। মুসলিমনগরের সমাজকে উন্নয়ন করে যুব সমাজকে অন্যায় পথে যাতে ধাবিত হতে না পারে সেইদিকে সবাইকে চোখ কান খোলা রাখতে হবে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এলাকার জন্য কাজ করতে হবে। মুসলিমনগরকে একটি আদর্শ গ্রাম হিসেবে প্রতিষ্ঠিত করতে দলমত নির্বিশেষে সবাইকে একমত পোষন করতে হবে। আলোকিত মুসলিমনগরের মাধ্যমে সামাজিক কাজের গতিশীল করে সমাজের উন্নয়নমূলক কাজ করতে হবে। আর বিশেষ করে মুসলিমনগরে একটা স্থানে ঈদের নামাজের জন্য স্থান ঠিক করে সেখানে ঈদের নামাজ পড়তে চাই। আমরা এতিমখানার মাঠে যাতে ঈদের নামাজ আদায় করতে পারি সেজন্য সকলের সহযোগিতার প্রয়োজন।