সায়েম আহমেদের ফেসবুক পেইজ হেকড, থানায় জিডি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী সায়েম আহাম্মেদের ফেসবুক পেজ হ্যাকড হয়েছে। এ বিষয়ে তিনি নারায়ণগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। সাধারণ ডায়েরিতে তিনি উল্লেখ করেন, সোমবার রাত থেকে তিনি তার সামাজিক যোগাযোগের মাধ্যমে ফেইসবুকে ঢুকতে পারছেন না। তারপর তিনি বিষয়টি ফেইসবুকে স্ট্যাটাজ দিয়ে তার শুভাকাঙ্খীদের নিশ্চিত করেছেন।

সায়েম আহম্মেদ জানান, তার সামাজিক, রাজনৈতিক ও পারিবারিক সুনামক্ষুন্নে একটি চক্র দীর্ঘদিন ধরেই ক্ষতি সাধণে লিপ্ত রয়েছে। তাই বিষয়টি প্রশাসনকে জানিয়ে তিনি থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

উল্লেখ্য: বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সায়েম আহম্মেদ নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের অসহায়, মেহনতি,গরীব মানুষের প্রাণের স্পন্দন। আলীরটেক ইউনিয়নবাসীর সুখ দুঃখের সারথী।

সোমবার রাত থেকে পেজটিতে ঢুকতে পারছেন না তিনি। এ তথ্য মংগলবার বিকেল সোয়া ৪টার দিকে নিজের ফেইসবুক প্রোফাইলে স্ট্যাটাস পোস্ট করে নিশ্চিত করেছেন সায়েম আহাম্মেদ।

তিনি বলেন, ২০/০৩/২০১৩ খ্রিঃ তারিখ রাত অনুমান ০৯.৪০ ঘটিকায় আমি নারায়ণগঞ্জ সদর থানাধীন আমার বাসায় অবস্থানকালীন সময় বিভন্ন ভাবে চেষ্টা করিয়াও আমার নিজ নামীয় ফেসবুক আইডি (Sayem Ahmed) এবং একই নামের ফেসবুক পেইজে প্রবেশ করতে না পারিয়া বুঝতে পাড়ি যে, আমার আইডি হ্যাক হয়েছে। অজ্ঞাতনামা বিবানী/বিবাদীরা আমার ফেসবুক আইডিটি এবং ফেসবুক পেইজ হ্যাক বড় ধরণের ক্ষতিসাধন সহ সামাজিক ভাবে হেয়পুন্ন করার আশঙ্কা করিতেছি বিধায় ভবিষ্যতের জন্য বিষয়টি সাধারণ ডায়েরী করার সিদ্ধান্ত নিয়েছেন।

পেজ থেকে বাজে কোনো কিছু ছড়ালে অনুরাগীদের বিভ্রান্ত না হওয়ারও আহ্বান জানিয়েছেন তিনি।