আগামীতে সোনারগাঁকে মনের মতো সাঁজাতে চাই, আপনাদের সহযোগিতা চাই: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব, নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) লিয়াকত হোসেন খোকা বলেছেন, আমি আপনাদের সহযোগিতায় আগামীতে সোনারগাঁকে মনের মতো সাজাতে চাই। বিগত দিনে আমি এই সোনারগাঁয়ে অনেক উন্নয়ন করেছি। করোনাকালীন সময়ে লকডাউনের সময় যখন মানুষ ঘর থেকে বাহির হতে পারে না, আমি জীবনের ঝুঁকি নিয়ে সোনারগাঁওয়ে সকাল থেকে গভীর রাত পর্যন্ত বিভিন্ন ইউনিয়নে মানুষের মাঝে মাক্স, হ্যান্ড স্যানিটাইজার, সকল লকডাউনকৃত পরিবারের মাঝে খাদ্য সামগ্রি উপহার হিসেবে বিতরণ করেছি। এই বারদী ইউনিয়নে আমি ১১০ কোটি টাকার উন্নয়ন করেছি। আরো অনেক উন্নয়ন আমার পরিকল্পনায় আছে। আমার হটলাইনের মাধ্যমে বিভিন্ন অসহায় পরিবারের মাঝে খাদ্য বিতরণ করেছি। আমি আমার রাজনৈতিক পিতা প্রয়াত পল্লীবন্ধু এরশাদ সাহেবকে আজকে গভীর শ্রদ্ধা জ্ঞাপন করছি, তিনি আমাকে নারায়ণগঞ্জ জেলা থেকে জাতীয় যুবসংহতি কেন্দ্রীয় কমিটির সভাপতি করেছেন। জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটিতে স্থান করে দিয়েছেন। তিনি আমাকে পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং দুই বার সংসদ সদস্য নির্বাচিত করেছেন। আমার মাতৃতুল্য নেত্রী বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টি প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ এমপির প্রতি আমি কৃতজ্ঞতা স্বীকার করি। আমার সংসদ সদস্য হওয়ার পিছনে তার অনেক অবদান রয়েছে। বর্তমান চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় উপনেতা প্রকৌশলী গোলাম মোহাম্মদ কাদের এমপি আমাকে অনেক স্নেহ করেন। তিনি আমাকে পার্টির ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব হিসেবে পদ দিয়েছেন। তিনি আমার অভিভাবক সমতূল্য অত্যন্ত চৌকস রাজনীবিদ। জাতীয় পার্টি তৃণমূল পর্যায় থেকে কেন্দ্র পর্যন্ত তার নেতৃত্বে আমরা জাতীয় পার্টিকে শক্তিশালী করার জন্য এক সাথে কাজ করছি। সোনারগাঁওয়ে জাতীয় পার্টি অনেক শক্তিশালী তার প্রমাণ আজ বারদী ইউনিয়ন সন্মেলনে স্বতঃস্ফূর্তভাবে সকলের অংশ গ্রহণে প্রমাণ করেছে।

এমপি লিয়াকত হোসেন খোকা ১৯ মার্চ রবিবার বিকেলে সোনারগাঁওয়ের বারদী ইউনিয়ন জাতীয় পার্টি সন্মলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য এসব কথা বলেন।

স্থানীয় ইউপি সদস্য ও বারদী ইউনিয়ন জাতীয় আহবায়ক মোঃ আমীন হোসেনর সভাপতিত্বে এবং সদস্য সচিব মোঃ জাকির সরকারের পরিচালনায় আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টি নারায়ণগঞ্জ জেলা সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, উপজেলা জাতীয় পার্টি সভাপতি আব্দুর রউফ চেয়ারম্যান, জেলা জাতীয় পার্টি সহ-সভাপতি এমএ জামান, দেওয়ানউদ্দিন চুন্নু, হাজী গরীবে নেওয়াজ, জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, জাবেদ রায়হান, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছেদ মেম্বার, আবুল হোসেন, মোহাম্মদ আলী মেম্বার, সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি আবুল হাসেম, জেলা জাতীয় পার্টি সাংস্কৃতিক সম্পাদক হাজী মুক্তার হোসেন, প্রচার সম্পাদক ফজলুল হক, উপজেলা জাতীয় পার্টি পার্টি আহবায়ক জাহেদা আক্তার মনি সদস্য সচিব জাহানারা রহমান, উপজেলা জাতীয় যুবসংহতি আহ্বায়কে কাজী নাজমুল ইসলাম লিটু, সদস্য সচিব সিকান্দার আলী, উপজেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি সাধারণ সম্পাদক আলমগীর কবির, পৌরসভা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি আহবায়ক ওমর ফারুক টিটু, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টি যুগ্ম আহবায়ক মোঃ মোতালেব ভূইয়া, মনির মেম্বার, রফিকুল ইসলাম মেম্বার, সাকিব হাসান মেম্বার, আঃ আউয়াল মেম্বার সহ উপজেলা ও ইউনিয়ন জাতীয় পার্টি নেতৃবৃন্দ।