এমপি খোকার সঙ্গে একই মঞ্চে ফারুক ভুঁইয়া ও ছগির!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব, নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, আজকে আমার সামনে এই কোমলমতি শিশুরা আগামী দিন বড় হয়ে দেশের নেতৃত্ব দিবে। এই গোয়ালদী প্রাথমিক বিদ্যালয়ে এটা হলো পাঠশালা। এখান থেকে শিশুদের শিক্ষা শুরু হয়। আদর্শলিপি দিয়ে শিক্ষা করেন এখাকার শিক্ষকরা। পরবর্তীতে বিভিন্ন স্কুল ও কলেজে ভর্তি হয়ে উচ্চ শিক্ষা গ্রহণ করে সমাজের বড় বড় পদে অধিষ্ঠিত হয়। কেউ ব্যবসায়ী, রাজনৈতিক নেতা হিসেবে অধিষ্ঠিত হন।

১৬ মার্চ বৃহস্পতিবার সোনারগাঁও পৌরসভার ৬৯নং গোয়ালদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও নতুন ভবনের উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত বক্তৃতা করেন এমপি খোকা।

অত্র বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মোঃ মোশতাক আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সাবেক সদস্য ও সোনারগাঁ জি.আর ইন্সটিটিউশনের পরিচালনা পর্ষদের সভাপতি ফারুক হোসেন ভূইয়া, ঢাকা কলেজে ছাত্রলীগের সাবেক সভাপতি ছগির আহমেদ, পৌর জাতীয় পার্টি সভাপতি এম এ জামান, সোনারগাঁও উপজেলা জাতীয় মহিলা পার্টি আহবায়ক জায়েদা আক্তার মনি, পৌর জাতীয় পার্টি সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শফি, সহ-সভাপতি হাজী গরীবে নেওয়াজ, আওয়ামী লীগ নেতা মোতালেব হোসেন স্বপন, ওমর ফারুক টিটু, শাহীন, সাবেক কাউন্সিলর নাইম আহমেদ প্রমূখ।