সোনারগাঁও মোগরাপাড়া ইউনিয়নে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন করলো জাতীয় শ্রমিকলীগ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মোগরাপাড়া ইউনিয়ন শ্রমিক লীগের আয়োজনে জাতির জনক বন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৮ মার্চ বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে মোগরাপাড়া চৌরাস্তা বাসষ্ট্যান্ড এলাকায় এ দোয়ার আয়োজন করা হয়।

সোনারগাঁও উপজেলা জাতীয় শ্রমিক লীগের মোগরাপাড়া ইউনিয়নের আহবায়ক কমিটির সভাপতি মাসুম বিল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহবায়ক রোবায়েত হোসেন শান্ত, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদস্য সচিব সৈয়দ মসিউর রহমান শামীম।

অনুষ্ঠানের সঞ্চলনায় ছিলেন মোগরাপাড়া ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, শম্ভুপুরা ইউনিয়নের মোয়াজ্জেম হোসেনসহ সোনারগাঁও উপজেলার বিভিন্ন ইউনিয়নের শ্রমিক লীগের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা জাতীয় শ্রমিক লীগের সদস্য সচিব মশিউর রহমান শামীম বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধ প্রতিষ্ঠা এবং ২০৪১ সালের মধ্যে একটি অসাম্প্রদায়িক, জনকল্যাণমুখী ও ক্ষুধা-দারিদ্র্যমুক্ত উন্নত বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা ঘোষিত কর্মসূচিসহ যথাযথভাবে বাস্তবায়নে সোনারগাঁও উপজেলা জাতীয় শ্রমিক লীগ বিগত দিনের ন্যায় ঐক্যবদ্ধ কাজ করবে।

প্রধান অতিথি উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহবায়ক রোবায়েত হোসেন শান্ত তার বক্তব্যে বলেন, শ্রমজীবী মানুষের দাবি আদায় ও অধিকার প্রতিষ্ঠাসহ তাদের সামাজিক, রাজনৈতিক ও অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে ১৯৬৯ সালের ১২ অক্টোবর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সংগঠনটি প্রতিষ্ঠা করেন। এটি রাজনৈতিক ভাবে আওয়ামীলীগের সাথে জড়িত। সংগঠনটির প্রথম সভাপতি নির্বাচিত হন প্রখ্যাত শ্রমিক নেতা নুরুল হক।